বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

হাজীগঞ্জে আরো ৪ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৭৪ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ২:৩১ পূর্বাহ্ণ

  • মোহাম্মদ হাবীব উল্যাহ্,চাঁদপুর, হাজীগঞ্জ প্রতিনিধি 
    চাঁদপুরের হাজীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আরো ৪ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল সোমবার গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের ৪ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ এবং হাটিলা পূর্ব ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. আরিফ হোসেন নামের একজন প্রার্থী মনোনয়পত্র দাখিল করেন।
    এ দিন রিটার্নিং অফিসার ও উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমানের কাছ থেকে গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মুনছুর আহমেদ বিপ্লব ও স্বতন্ত্র প্রার্থী মো. নেছার আহমেদ, গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী রোটা. নাসির উদ্দিন ও আনোয়ার হোসেন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
    এ ছাড়াও এদিন রিটার্নিং অফিসার ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফার কাছে মনোনয়নপত্র দাখিল করেন, স্বতন্ত্র প্রার্থী মো. আরিফ হোসেনসহ সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যরাও মনোনয়নপত্র দাখিল করেন।
    উল্লেখ্য, হাজীগঞ্জের ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজারগাঁও, কালচোঁ উত্তর  ও কালচোঁ দণি ইউনিয়নে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করছেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান এবং হাজীগঞ্জ সদর, হাটিলা পূর্ব ও হাটিলা পশ্চিম ইউনিয়নে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।
    বড়কুল পূর্ব, গন্ধর্ব্যপুর উত্তর ও গন্ধর্ব্যপুর দণি ইউনিয়নে উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান এবং বাকিলা ও বড়কুল পশ্চিম ইউনিয়নে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. জুলফিকার আলী। আগামি ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন এবং ২৩ ডিসেম্বর নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর