শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

হাজীগঞ্জের রুবেল লাকসামে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৯:২১ অপরাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

কর্মস্থল কুমিল্লা জেলার লাকসাম থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জে ফেরার পথে এনজিও কর্মকর্তা রুবেল হোসেন সাহেব (২৪) সড়ক দূঘটনায় মারা যান। শনিবার সকালে নিজ বাড়িতে জানাযা শেষে তাকে দাফন করা হয় পারিবারিক কবরস্থানে। এর আগে শুক্রবার বিকালে লাকসাম-নোয়াখালী সড়কে ট্রাক চাপায় গুরুতর হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

স্থানীয় বাসিন্দা ও হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের কারিগরি শাখার ইন্সট্রাক্টর মোহাম্মদ শাহজাহান জানান, শুক্রবার বিকালে লাকসাম-নোয়াখালী সড়ক দিয়ে মোটরসাইকেল যোগে হাজীগঞ্জ আসছিলেন রুবেল হোসেন। এ সময় পেছন দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে সড়কেই ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয় সে।

পরে তাকে স্থানীয় লোকজন রুবেল হোসেনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। পরবর্তীতে আনুষ্ঠানিকতা সেরে শুক্রবার দিবাগত রাতেই তার মরদেহ হাজীগঞ্জে নিয়ে আসা হয় এবং শনিবার সকালে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। রুবেল ব্যক্তি জীবনে অবিবাহিত ছিলেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, রুবেল হোসেনের মৃত্যুর বিষয় আমরা জেনেছি। তবে তিগ্রস্ত পরিবার আইনী সহায়তা চাইলে আমরা সর্বাত্মক সহযোগিতা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর