শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ঢালাই মেশিন উল্টে শ্রমিকের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৭৯ বার পঠিত
আপডেট : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১, ১২:২০ পূর্বাহ্ণ

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ, চাঁদপুর প্রতিনিধি 
চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপে থাকা ঢালাই মেশিন উল্টে মো. আবুল হাশেম (৬০) নামের একজন শ্রমিক মারা গেছে। মঙ্গলবার দুপুরে উপজেলার বাকিলা ইউনিয়নের ছয়ছিলা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শ্রমিক উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের হাটিলা টঙ্গির পাড় এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।
জানা গেছে, ঢালাই শ্রমিকের একটি দল নতুন ভবনের ছাদ ঢালাইয়ের উদ্দেশ্যে বাকিলা ইউনিয়নের ছয়ছিলা-কাপাইকাপ সড়কের মিজি বাড়িতে যায়। সেখান থেকে কাজ শেষে ছোট পিকআপ (মিনি ট্রাক) করে ফেরার পথে ট্রাকের মধ্যে থাকা ঢালাই মেশিন উল্টে চাপা পড়ে গুরুতর আহত হন আবুল হাশেম। এ সময় সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী জানান, আবুল হাশেমকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসারকে ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ বিষয়ে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর