শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

হাজীগঞ্জে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা  শিশুর প্রাণ গেলো অটোরিক্সা চাপায়

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৬ বার পঠিত
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ১১:১৫ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্, হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে ব্যাটারি চালিত অটোরিক্সা চাপায় ইব্রাহিম খলিল (৫) নামের এক শিশু মারা গেছে। শনিবার বিকালে উপজেলার বাকিলা ইউনিয়নের বাকিলা-চাপাতলি সড়কের সন্না গ্রামের কানির বাড়ির নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের খাঁন বাড়ির মাওলানা ইলিয়াস খাঁর একমাত্র ছেলে।
প্রত্যক্ষদর্শী সফিকুর রহমান জানান, ইব্রাহিম খলিল স্থানীয় ফুলছোঁয়া মাদ্রাসার শিক্ষার্থী। এদিন সন্ধ্যার কিছু আগে শিশুটিকে মাদ্রাসায় দিয়ে আসার জন্য তার মা নিজ বাড়ির সামনে সড়কের পাশে এসে দাঁড়ায়। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই একটি ব্যাটারি চালিত অটোরিক্সা শিশুটি চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়।
পরে শিশুটির মায়ের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ইব্রাহিম খলিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। এ দিকে শিশুটিকে চাপা দিয়েই অটোরিক্সা চালক ইউনুস মিজি (৫০) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সে একই গ্রামের মৃত ইদ্রিস মিজির ছেলে।
এ দিকে শিশুটিকে উদ্ধারকারী অপর প্রত্যক্ষদর্শী ইউনুস মোল্লা বলেন, অটোরিক্সার মধ্যে থাকা যাত্রীরা আমাদেরকে জানায়, অটোরিক্সা চালক মোবাইল ফোনে কথা বলতে গিয়েই গাড়িটিকে নিয়ন্ত্রনে হারিেেয় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিশুটিকে চাপা দেয়। এদিকে ঘাতক অটোরিক্সাটিকে স্থানীয়রা আটক করে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে এবং ঘাতক অটোরিক্সাটি থানায় নিয়ে আসার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর