শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

রুপসা বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত।।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫১১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ১২:১১ অপরাহ্ণ

 

মশিউর রহমান,ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি 

চাঁদপুরের ফরিদগঞ্জের রুপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের-২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ নভেম্বর ) অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রুপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২১ সালের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো.মতিউর রহমানের প্রানবন্ত চমৎকার উপস্থাপনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মো.নুর হোসেনের সভাপ্রধানে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপসা উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য আলহাজ্ব মো.নাজিমুদ্দিন পাটোয়ারী, রুপসা আহম্মদীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও এসএসসি পরীক্ষার কেন্দ্র সচিব মো.আকরামুল হক, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মো.শাহআলম (মুকুল),এসএম কাউছার আলম কামরুল,আব্দুল খালেক পাটোয়ারী (সাবেক ইউপি সদস্য), রুপসা সরকারি প্রাথমিক বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিত চন্দ্র,রুপসা সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.কামাল হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কবির হোসেন প্রমুখ।বক্তাগন শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, তোমরাই দেশের ভবিষ্যত। সামনে তোমরাই দেশের যোগ্য নাগরিক হবে। সবাই ভালোভাবে পরীক্ষা দেবে। এখান থেকেই দৃঢ় মনোবল নিয়ে নিজেকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করার প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।
এছাড়াও বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মজিবুর রহমান,সহকারী শিক্ষিকা সেমিয়ারা খাতুন প্রমুখ।
সহকারী শিক্ষক হযরত মাওলানা মাহাবুবুল আলম তিনি দোয়া অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে ও বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের জন্য বিশেষ মোনাজাত করেন। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী শিক্ষক মো.মশিউর রহমান, মো.শাখায়াত হোসেন, মো.মনির হোসেন বিএসসি, মো.মাকসুদ আলম রুবেল প্রমুখ।

বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন নুসরাত জাহান নুপুর, অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষে দশম শ্রেণির নাজিফা কাউছার।শিক্ষার্থীদের মধ্য হইতে উপস্থিত বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষার্থী আফসারা তাসনিম মিম,অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন দশম শ্রেণির শিক্ষার্থী তাহমিনা আক্তার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর