বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

আমার ওয়ার্ড হবে উপজেলার রোলমডেল——————সম্ভাব‍্য মেম্বার প্রার্থী সোহেল সরকার।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩৭ বার পঠিত
আপডেট : বুধবার, ১০ নভেম্বর, ২০২১, ১২:৩১ পূর্বাহ্ণ

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি 

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডে সম্ভাব‍্য তরুন মেম্বার প্রার্থী হিসেবে এলাকায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন মো. সোহেল সরকার। বেশ কয়েক মাস ধরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন তরুন এ মেম্বার প্রার্থী। ব‍্যানার, ফেস্টুন বিভিন্ন স‍্যোসাল মিডিয়ায় ব‍্যাপক প্রচার করতে দেখা যায় তাকে।

৮নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের মূখে মূখে এখন একটাই নাম তা হলো মো. সোহেল সরকার। তরুণ এ মেম্বার প্রার্থী তার প্রার্থীতা ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গে এলাকার জনগণের মাঝে আনন্দের বন‍্যা বইছে।

গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ঐতিহ্যবাহী সরকার বাড়ীর সন্তান জনপ্রিয় এ তরুণ মেম্বার প্রার্থী মো. সোহেল সরকার।

তরুন এ প্রার্থীকে প্রশ্ন করা হলো মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের জনগণের জন্য কি কি সেবা প্রদান করবে?

মো. সোহেল সরকার বলেন, ইনশাআল্লাহ আমি আমার ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হলে প্রথমে মাদক, সন্ত্রাস এবং ন‍্যায় বিচার প্রতিষ্ঠায় কাজ করবো। বতর্মানে সমাজে মাদক ভয়াবহ আকার ধারণ করছে। কোন কিছুই এই মাদক থেকে যুব সমাজকে ফেরাতে পারছেনা। আমি আমার ওয়ার্ডের শিক্ষিত সচেতন ও প্রভাবশালী এবং প্রশাসন নিয়ে এর বিরুদ্ধে কাজ করবো।

সমাজে ন‍্যায় বিচার এখন স্বপ্ন। সেই স্বপ্ন বাস্তবায়ন করাই আমার মূল লক্ষ্য।মানুষে মানুষে বেধাবেধ সৃষ্টি করতে নয় বরং মানুষে মানুষে সম্প্রতি সৃষ্টিই হবে আমার লক্ষ্য ও উদ্দেশ্য।

সরকার থেকে গরীবের সকল বরাদ্দগুলো সুসম বন্টনের ব‍্যবস্থা করবো। বিভিন্ন ধরনের ভাতার কার্ড প্রকৃত মানুষের মধ্যে বন্টনের ব‍্যবস্থা করবো। টাকার বিনিময়ে সকল প্রকার কাজ চিরতরে বন্ধ করে দেব। আমার বাড়ির গেইট ৮নং ওয়ার্ডের জনগণের জন্য ২৪ ঘন্টা উন্মোক্ত থাকবে।

কোন অন‍্যায় অবিচার আমার ওয়ার্ডে হবেনা হতে দিবনা।

আমি আমার ৮ নং ওয়ার্ডকে এমনভাবে সাজাবো যা হবে আমাদের ফরিদগঞ্জ উপজেলার রোলমডেল।

মো. সোহেল সরকার বলেন, আমার ওয়ার্ডের রাস্তা-ঘাটের অবস্থা খুব একটা ভালো না। মেম্বার নির্বাচিত হলে রাস্তা-ঘাট মেরামতে বিশেষ ভূমিকা রাখবো।আমি নিতে নয় দিতেই মেম্বার নির্বাচনে প্রার্থী হব।

৮ ওয়ার্ডে ঘুরে ঘুরে দেখা যায় বিভিন্ন বাড়িতে, চায়ের দোকানে, নয়াহাট বাজারের অলিতে-গলিতে নির্বাচন নিয়ে কথা উঠলেই উঠে আসে মেম্বার প্রার্থী মো. সোহেল সরকারের নাম। কয়েকজন ভোটারের সঙ্গে আলাপচারিতা হয় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী মো. সোহেল সরকারের ব‍্যাপারে। তারা বলেন, মো. সোহেল সরকার বয়সে তরুণ এবং মেধাবী। সে মেম্বার নির্বাচিত হলে ৮ নং ওয়ার্ডের জনগণের লাভ হবে। পরিশেষে এ জনপ্রিয় মেম্বার প্রার্থী বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হলে আমি ইনশাআল্লাহ মেম্বার নির্বাচিত হবো


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর