বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাজীগঞ্জে শিখন ঘাটতি পূরণ ও পাঠ পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৫ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ১০:৫০ অপরাহ্ণ
হাজীগঞ্জে রান্ধুনীমূড়া ক্লাস্টারের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের শিখন ঘাটতি পূরণ ও পাঠ পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী।

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের শিখন ঘাটতি পূরণ ও পাঠ পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রান্ধুনীমূড়া ক্লাস্টারের আয়োজনে শনিবার বিকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা, রান্ধুনীমূড়া ও পৌরসভা ক্লাস্টারের কর্মকর্তা এ.কে.এম মিজানুর রহমানকে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

একই সময়ে রান্ধুনীমূড়া ক্লাস্টারের শমেসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম রুশদি ও রান্ধুনীমূড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক স্মৃতি রেখা দেবনাথকেও অবসরজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়। মতবিনিময় সভা ও বিদায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা রিসোর্স সেন্টারের (ইউআরসি) ইন্সট্রাক্টর রাশেদা আতিক রোজী।

সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা (রান্ধুনীমূড়া ক্লাস্টার) মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে মতবিনিময় সভা ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি এ.কে.এম মিজানুর রহমান। বক্তব্য রাখেন, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম পাটওয়ারী ও মো. আফতাবুল ইসলাম, বড়কুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিল্লাল হোসেন ও সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্।

বড়কুল বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বিলাল হোসাঈনের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন, রায়চোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিরিনা শারমিন, নাটেহরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অলক চন্দ্র দত্ত, সহকারী শিক্ষক মো. শহীদ উল্যাহ্ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন, সহকারী শিক্ষক মো. মনির হোসেন, সহকারী শিক্ষক হ্যাপী রানী সাহা। এ সময় ক্লাস্টারের অর্ন্তভুক্ত বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর