বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

আমাদের প্রত্যেকের সন্তানদের আদর্শ মানুষ করে দেশ ও জাতিকে সেবার শিক্ষা দিতে হবে।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫০ বার পঠিত
আপডেট : শনিবার, ৬ নভেম্বর, ২০২১, ৮:২৪ পূর্বাহ্ণ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমাদের প্রত্যেকের সন্তানদের আদর্শ মানুষ করে দেশ ও জাতিকে সেবার শিক্ষা দিতে হবে।

শুক্রবার বিকালে মরহুম আব্দুস ছালাম শেখ (মাতুব্বর) স্মৃতি ফুটবল খেলার পুরস্কার বিতরণী ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

শ ম রেজাউল করিম বলেন, শিশুদের বঙ্গবন্ধুর দেশপ্রেম ও নৈতিকতার শিক্ষা দিতে হবে। সন্তানকে নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে না পারলে সে পরিবার ও দেশের জন্যও অভিশাপ হবে। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যার একক প্রচেষ্টায় দেশের আজ যে উন্নয়ন হচ্ছে তা দেখে বিশ্বের বিভিন্ন উন্নত দেশের রাষ্ট্রপ্রধানরা বিস্ময় প্রকাশ করছেন।

মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ মাঠে কলেজের অধ্যক্ষ মো. আ. সালামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওবায়দুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার ৫ জনকে গুণীজন সম্মাননা প্রদান করা হয়। পরে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার র‌্যালি ও বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর