মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
সভাপতি কামরুজ্জামান মিন্টু, সম্পাদক জেড. এম আনোয়ার….. শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন ফরিদগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা  চার নাম্বারে, আনারসের জয় শাহরাস্তির সূচীপাড়া উওর ইউনিয়ন আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন সচল হচ্ছে বিএনপির শীর্ষ নেতাদের দুর্নীতি মামলা বাস থেকে ৬৩৭ ভরি স্বর্ণ উদ্ধার, ভারতীয় নাগরিকসহ আটক ১২ মতলবে ট্রাক-অটোরিকশা সংর্ঘষে নারী নিহত দেশের ২৩ জেলায় নতুন জেলা প্রশাসক টিকে থাকতে আর্থিক সহায়তা চান কারুশিল্পের উদ্যোক্তারা পর্তুগালে ব্যাপক ধরপাকড়, ৩৫ মানবপাচারকারী গ্রেপ্তার শাহরাস্তির  রায়শ্রী দক্ষিন   ইউনিয়ন আওয়ামীলীগের এি- বার্ষিক সন্মেলন সম্পন্ন

শ্রীলঙ্কার কাছে হেরে কঠিন হলো উইন্ডিজের সেমির স্বপ্ন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৩ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ১২:২৮ পূর্বাহ্ণ

কাগজে কলমে আশা অবশ্য টিকে আছে এখনো। কিন্তু বাস্তবে সেটা বেশ কঠিন। টুর্নামেন্টের আগে নামের ভারের দিক থেকে বেশ শক্ত দল নিয়ে এসেছিল ওয়েস্ট ইন্ডিজ। তাদের ফেভারিটও বলছিলেন অনেকে। স্কোয়াডে ছিল টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালার ছড়াছড়ি। কিন্তু ক্রিস গেইলদের সেমিফাইনালের আগেই বিদায় নেওয়ার শঙ্কা জেগেছে।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার কাছে ২০ রানে হারের পর সেটা আরও বাড়ল। আবুধাবিতে হওয়া ম্যাচে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ। শুরুতে ব্যাট করতে নেমে ৪২ রানের উদ্বোধনী জুটি পায় শ্রীলঙ্কা। ২ চার ও ১ ছক্কায় ২১ বলে ২৯ রান করে সাজঘরে ফেরেন কুশল পেরেরা।

৫ চারে ৪১ বলে ৫১ রান করে ব্রাভোর বলে ক্যাচ তুলে দিয়ে আউট হন আরেক ওপেনার পাথুম নিশাঙ্কা। তবে শ্রীলঙ্কার ইনিংসের মূল ভিত্তিটা ছিলেন চারিথ আশালাঙ্কা। ৮ চার ও ১ ছক্কায় ৪১ বলে ৬৮ রান করে আন্দ্রে রাসেলের বলে হেটমায়ারের হাতে ক্যাচ তুলে দেন তিনি।

১৪ বলে ২৫ রান আসে দাসুন শানাকার ব্যাট থেকে। নির্ধারিত ২০ ওভারে কেবল ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান তুলে ওয়েস্ট ইন্ডিজ। ৪ ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন আন্দ্রে রাসেল। বাকি উইকেট পান ডোয়াইন ব্রাভো।

জবাব দিতে নেমে শুরুতেই দুই মারকুটে ব্যাটসম্যান ক্রিস গেইল ও এভিন লুইসকে হারায় ওয়েস্ট ইন্ডিজ। এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি তারা। ৫ বলে ১ রান করে গেইল ও ৬ বলে ৮ রান করে আউট হন লুইস। তাদের দুজনকেই ফেরান ফার্নান্দো।

৬ চার ও ১ ছক্কায় ৩৪ বলে ৪৬ রান করে নিকোলাস পুরান ও ৮ চার ও ৪ ছক্কায় ৫৪ বলে ৫১ রান করে হেটমায়ার লড়াই চালান। কিন্তু তাতে কাজের কাজ হয়নি। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৯ রানের বেশি করতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর