বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৬ অপরাহ্ন

বরগুনায় আ.লীগ-স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকদের সংঘর্ষ, আহত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৮:০২ পূর্বাহ্ণ

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনকে বরগুনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (০৪ নভেম্বর) রাত ৮টার দিকে ওই ইউনিয়নের মনসাতলী এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল ইসলাম নাসির, আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এমএ বারী বাদল ও ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার শাহিনের কর্মী ও সমর্থকদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহতদের উদ্ধারে যাওয়া একটি অ্যাম্বুলেন্স ভাঙচুর করে বিক্ষুব্ধরা।

আহতদের মধ্যে কামাল (৩৫), হানিফ (২৭), সাদেম চৌকিদার (৬৫), হানিফ ফকির (৫৫), কাওছার (১৯), সোহাগের (২৭) নাম জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এম বালিয়াতলী ইউনিয়নের মনসাতলী স্কুলমাঠে নৌকা প্রতীকের পথসভায় ভাঙচুর চালায় স্বতন্ত্র প্রার্থী এমএ বারী বাদলের কর্মীরা। এতে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের সঙ্গে সংঘর্ষ হয় স্বতন্ত্র প্রার্থী এমএ বারী বাদলের কর্মীদের। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হয়।

পরে নৌকা প্রতীকের কর্মীরা ওই ইউনিয়নের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার শাহিনের প্রচার গাড়িতে হামলা চালায়। এরপর সেখানেও সংঘর্ষ হয়। এ সময় পাঁচজন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, খবর পেয়ে বাবুগঞ্জ ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণ আনে। বরগুনা থেকেও অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। ওই এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর