সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বাংলাদেশ নিয়ে অন্যদের বাড়াবাড়ির সুযোগ নেই: পররাষ্ট্রমন্ত্রী শাহরাস্তির রাগৈ উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী পুনমিলনী ও ২টি শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের উদ্ভোধন  জমকালো আয়োজনে চাঁদপুরে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা ফরিদগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৩ হাজীগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত ফরিদগঞ্জে টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্য স্থানে করায় মানববন্ধন দৃষ্টিশক্তি ভালো রাখতে যা করবেন গেল বছর আত্মহত্যা করেছে ৫৩২ শিক্ষার্থী, শীর্ষে ঢাকা পাকিস্তানের ক্রীড়া মন্ত্রী হলেন ওয়াহাব রিয়াজ গাজীপুরে ট্রেনে কাটা পড়ে ২ পোশাকশ্রমিকের মৃত্যু

চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিক সমাবেশ হাজীগঞ্জে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭৪ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি 

চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে হাজীগঞ্জে সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ নভেম্বর) সমাবেশে প্রথম সেশনে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, শুধু বাংলাদেশ নয়, বিশ্ব মানচিত্রের সকল দেশের স্বাধীনতা সংগ্রামে সংবাদপত্র ও সাংবাদিকদের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে।

তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করে যাচ্ছে। যার ফলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। এই উন্নয়ন কার্যক্রমের অন্যতম অংশিদার সাংবাদিকরা। তাদের পজেটিভ লেখনির মাধ্যমে বহিঃবিশ্বে দেশের ভাবমূর্তি যেমন উজ্জ্বল হচ্ছে। তেমনি দেশ ও জাতির পক্ষে বিভিন্ন দিক তুলে ধরার মাধ্যমে সরকারের উন্নয়ন কার্যক্রম গতিশীল করছে।

এ সময় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম সাংবাদিকদের সহযোগিতা চেয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরার আহবান জানান এবং সেই সাথে সাংবাদিকদের সংগ্রামী জীবনের মূল্যায়ন চেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সৃ-দৃষ্টি কামনা করেন। বক্তব্যে তিনি হাজীগঞ্জ ও শাহরাস্তি প্রেসক্লাবের জন্য ভূমিসহ ভবন এবং চাঁদপুর প্রেসক্লাবের কনফারেন্স রুম স্থাপনে সার্বিক সহযোগিতার কথা উল্লেখ করেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভা প্রধানে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ, হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জসিম উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, চাঁদপুর প্রেসক্লাবের পক্ষে সাবেক সভাপতি কাজী শাহাদাত ও সিনিয়র সদস্য মুনির চৌধুরী, হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষে সভাপতি গাজী সালাউদ্দিন, সাবেক সভাপতি মহিউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রহিম বাদশার উপস্থাপনায় হাজীগঞ্জের ফুড লাভার্সে দিনব্যাপী আয়োজিত সমাবেশে জেলার আট উপজেলা থেকে আগত প্রেসক্লাব নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক সংবাদকর্মী যোগদান করেন। অনুষ্ঠানের প্রথম সেশনে অতিথিদের বক্তব্য এবং দ্বিতীয় সেশনে সংবাদপত্র এবং সাংবাদিকদের বিভিন্ন বিষয়ের আলোচনা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর