শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শাহরাস্তির সূচীপাড়া উওর ও দক্ষিনে ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে আওয়ামীলীগের বর্ধিত সভা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩১৩ বার পঠিত
আপডেট : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১, ১২:১০ পূর্বাহ্ণ

 

নোমান হোসেন আখন্দ:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষে শাহরাস্তির সূচীপাড়া উওর ও দক্ষিনে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা সম্পন্ন হয়েছে। ৩০ অক্টোবর শনিবার সকাল ১০ টায় সূচীপাড়া দক্ষিন ইউনিয়নের পরিষদ মিলানায়তনে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। একইদিন বিকাল ৪ টায় সূচীপাড়া উওর ইউনিয়নের ধামরা আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযুদ্ধের ১ নং সেক্টর কমান্ডার মেজর (অব:) রফিকুল ইসলাম বীর উওম এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নাসরিন জাহান শেফালী, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সদস্য হাজী আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ সদস্য মো: কামরুজ্জামান মিন্টু, সাবেক পৌর আওয়ামীলীগের আহবায়ক রেজাউল করিম মিন্টু, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন নাহার কাজল, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড. এম আনোয়ার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, দপ্তর সম্পাদক সফিউল আলম স্বপন, পৌর আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক আবদুল মান্নান বেপারী, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক শাহাদাত হোসেন সাধু, সুচীপাড়া দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক নাসির হোসেন , সুচীপাড়া উওর ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: মন্টু মিয়া । এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাএনেতা এফ কাদের বাবু, রফিকুল ইসলাম রকি, আলমগীর হায়দার, প্রভাংশু বিমল দাস সুমন, ইসকান্দার মির্জা সুমন, উপজেলা ছাএলীগ সভাপতি ইমদাদুল হক মিলন, । সভায় সূচীপাড়া দক্ষিন ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ৮ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। তারা হলেন: উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক মো: মাসুদ আলম পাটোয়ারী, আওয়ামীলীগ নেতা মাহতাব উদ্দিন হেলাল, উপজেলা ছাএলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান রিপন, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন ফরাজী, ছারোয়ার হোসেন জুয়েল, মো: ওমর ফারুক ও জাহানারা বেগম।
সূচীপাড়া উওর ইউনিয়নে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে দলীয় মনোনয়নের জন্য ১২ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয় তারা হলেন: উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো: মোস্তফা কামাল মজুমদার, সে”্ছাসেবক লীগ নেতা আবু নাছের মো: ওয়াজেদ, আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন রিপন পাটোয়ারী, সূচীপাড়া উওর সাবেক যুবলীগ আহবায়ক মো: সাখাওয়াত হোসেন, আওয়ামীলীগ নেতা সেলিম খাঁন, মোশারফ হোসেন মুশু, মেশকাত হোসেন বিটু, উপজেলা কৃষকলীগ সাধারন সম্পাদক কবির হোসেন মিয়াজী, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম জুয়েঁল, ইমাম হোসেন মুজিব, ও জেসমিন আক্তার।
এদিকে বর্ধিত সভা উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর সমর্থকরা ব্যানার,ফেস্টুন, প্লেকার্ড, নিয়ে মিছিল ও ¯েøাগান নিয়ে অনুষ্ঠানস্থলে জমায়েত হতে থাকে। এ সময় মিছিলে মিছিলে মুখরিত এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। দীর্ঘদিন পর তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে প্রানচা ল্য ফিরে আসতে ও উজ্জীবিত দেখা গেছে। জেলা ও উপজেলা নেতৃবৃন্দকে নিজেদের জনপ্রিয়তা দেখানোর জন্য সম্বাব্য চেয়ারম্যান প্রার্থীরা জনসমাগম আয়োজনের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।
এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান মিন্টু জানান, ২৩ অক্টোবর থেকে শুরু হয়ে ৩০ অক্টোবর পর্যন্ত উপজেলার ১০ টি ইউনিয়নে বর্ধিত সভা সম্পন্ন করা হয়েছে। সুষ্ঠু শান্তিপূর্ন ও আনন্দঘন পরিবেশে বর্ধিত সভা সম্পন্ন হওয়ায় তিনি, সংসদ সদস্য মহোদয়, চাঁদপুর জেলা আওয়ামীলীগ, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ,পৌর আওয়ামীলীগ, সহযোগী সকল সংগঠনের নেতৃবৃন্দ, ১০টি ইউনিয়ন আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ ও গনমাধ্যমকর্মীদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর