বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

প্রিয় অভিনেতার চীর বিদায়ে ৩ ভক্তের মৃত্যু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৯৬ বার পঠিত
আপডেট : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৬:৫৭ অপরাহ্ণ

  1. কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা পুনিত রাজকুমার মারা গেছেন। গেলো শুক্রবার (২৯ অক্টোবর) বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত‌্যাগ করেন তিনি। মৃত‌্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর।

এই তারকার অকালে চলে যাওয়া কিছুতেই যেন মেনে নিতে পারছেন না তার ভক্তরা। প্রিয় অভিনেতার চিরবিদায় সহ্য করতে না পেরে জীবন দিতেও দ্বিধা করেননি এক ভক্ত! এই সুপারস্টারের মৃত্যুর খবর শুনেই আত্মহত্যা করেছেন ওই ভক্ত! আরেক ভক্ত আত্মহত্যার চেষ্টা করেছেন। এছাড়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন আরও দুই জন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, টেলিভিশনে পুনীতের মৃত্যুর খবর শুনেই কন্নড়র মারুরু গ্রামের ৩০ বছর বয়সী মুনিয়াপ্পা বুকে ব্যথায় মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তাকে স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

একইভাবে বেলগাঁওয়ে পরশুরাম নামে আরেক ভক্ত টেলিভিশনে অভিনেতার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এছাড়া পুনীত মারা যাওয়ায় রাহুল নামে তার আরেক ভক্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি আত্মহত্যা করার আগে নিজের ঘরে অভিনেতার ছবি ফুল দিয়ে সাজিয়ে সম্মানও জানিয়েছেন। অনেকেই নিজেকে আঘাত করে জখম করেছেন।

শুক্রবার জিমে ওয়ার্কআউট করার সময় হার্ট অ‌্যাটাক হয় পুনিতের। বেলা সাড়ে ১১টার দিকে বুকে ব‌্যথা নিয়ে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি হন তিনি। যখন তাকে হাসপাতালে নিয়ে আসা হয়, তখনই তার শারীরিক অবস্থা খারাপ ছিল। ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তর করা হলেও শেষ রক্ষা হয়নি।

এদিকে পুনিতের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। চিরঞ্জীবী, লক্ষ্মী মঞ্চু, মহেশ বাবু, সুধীর বাবু, দুলকার সালমান, পূজা হেগড়ে, সনু সোদের মতো তারকারা সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, পুনিত রাজকুমার কন্নড় সিনেমার বরেণ‌্য অভিনেতা রাজকুমারের পুত্র। মাত্র ছয় মাস বয়সে প্রথম বড় পর্দায় পা রাখেন পুনিত। এরপর শিশুশিল্পী হিসেবে অনেক সিনেমায় অভিনয় করেন তিনি। শিশুশিল্পী হিসেবে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান এই অভিনেতা।

২০০২ সালে ‘আপু’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পুনিত। তারপর অনেক ব‌্যবসাসফল সিনেমা উপহার দেন তিনি। কন্নড় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অন‌্যতম এই অভিনেতার উল্লেখযোগ‌্য চরচ্চিত্র হলো ‘অভি’, ‘ভীরা কানাড়িগা’, ‘আকাশ’, ‘অজয়’, ‘অঞ্জনি পুত্রা’ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর