শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডকেও পাত্তা দিল না পাকিস্তান

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩২ বার পঠিত
আপডেট : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২:০৭ পূর্বাহ্ণ

শুরুতে বেশ বিপাকে পড়ে গিয়েছিল পাকিস্তান। একটা সময় পর্যন্ত অনেকটা এগিয়েই ছিল নিউজিল্যান্ড। কিন্তু শেষদিকে এসে ম্যাচ ঘুরিয়ে দিলেন আসিফ আলি ও অভিজ্ঞ শোয়েব মালিক।

তাতে প্রথম ম্যাচে ভারতকে উড়িয়ে দেওয়ার পর এবার চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে দ্বিতীয় জয় পেয়েছে পাকিস্তান। মঙ্গলবার শারজাহতে অনুষ্ঠিত ম্যাচটিতে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়েছে তারা।

এদিন টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। ভারতের বিপক্ষে জয়ের পর স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাসে ভরপুর দলটি। সেটিই যেন ফুটে ওঠে তাদের বোলিংয়ে। নিউজিল্যান্ডের পক্ষে উদ্বোধনী জুটিতে নিউজিল্যান্ডের পক্ষে ৩৬ রান করেন মার্টিন গাফটিল ও ড্যারেল মিচেল।

২০ বলে ১৭ রান করে গাফটিল করেন আরেক ওপেনার ২০ বলে ২৭ রান করেন মিচেল। এরপর কিউইদের হয়ে আশার আলো হন কেইন উইলিয়ামসন। কিন্তু ২৬ বলে ২৫ রান করে রান আউট হয়ে তার বিদায়ের পরই মূলত তাসের ঘরের মতো ভেঙে পড়ে কিউইদের ইনিংস।

মাঝে ডেভেন কনওয়ের ২৪ বলে ২৭ রানের ইনিংসে লড়াই করার মতো পুঁজি পায় নিউজিল্যান্ড। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৪ রান করে তারা। ৪ ওভারে ২২ রান দিয়ে ৪ উইকেট নেন হারিস রউফ।

জবাব দিতে নেমে শুরুতেই বিপদে পড়ে পাকিস্তান। ১১ বলে ৯ রান করে আউট হন অধিনায়ক বাবর আজম। আরেক ওপেনার মোহাম্মদ রিজওয়ান এদিন টাইমিংয়ে খুব একটা স্বাচ্ছন্দ্য ছিলেন না। তবুও ৩৪ বলে তার ব্যাট থেকে আসে ৩৩ রান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর