বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:০৯ অপরাহ্ন

আওয়ামী লীগ দলীয় সম্ভাব‍্য চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাছ পাটোয়ারীর পক্ষে গন জোয়ার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৩৫ বার পঠিত
আপডেট : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৫:২৬ অপরাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :

 

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত‍্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস পাটোয়ারী।

গতকাল শনিবার (২৩ অক্টোবর ) গোবিন্দপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী , সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার  উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান  সহ নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

গতকাল ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের জীবন বৃত্তান্ত জমা নেওয়া হয়। এতে সকল প্রার্থী তাদের দলবল নিয়ে মিছিল করে জীবন বৃত্তান্ত উপজেলা নেতৃবৃন্দের কাছে জমা দেয়।

গতকাল সরেজমিনে গিয়ে দেখা যায়, কয়েক হাজার লোকের সমাগম ঘটিয়ে আলী আক্কাছ পাটোয়ারী তার জীবন বৃত্তান্ত জমা দেন। তার এ জনসমাগম দেখে অন‍্যান্ন অনেক প্রার্থী চিন্তিত হয়ে যায়। লোক মূখে শুনা যায়, সকল প্রার্থীর লোকজন এক যায়গায় করলে যা হবে আলী আক্কাছ পাটোয়ারীর লোকজন এর চেয়ে বেশী হবে।

চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাছ পাটোয়ারী বলেন, আজকের গনজোয়ার প্রমাণ করে জনগণ আমাকে ভালোবাসে। জনগণের এই ভালোবাসার প্রতিদান দেওয়ার জন্যেই আমি চেয়ারম্যান প্রার্থী। ইনশাআল্লাহ দল জনপ্রিয়তা এবং ত‍্যাগী কর্মী দেখে দলীয় মনোনয়ন দিলে আমিই চেয়ারম্যান পদের এক নাম্বার দাবীদার।

ইউনিয়ন ঘুরে ভোটারদের সঙ্গে আলাপ করলে তারা বলেন, আমরা আলী আক্কাছ পাটোয়ারীকেই চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। কারন তিনি অত্যন্ত ভালো একজন লোক। তাকে চেয়ারম্যান হিসেবে পেলে তিনি আমাদের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করার চেষ্টা করবেন। আমাদের দাবীগুলো তার মাধ‍্যমে পূর্ণ হবে বলেও আমরা বিশ্বাস করি।

গতকালের গন জোয়ারে এক বার্তাই দিয়ে দিলেন আলী আক্কাছ পাটোয়ারী।তিনি যে চেয়ারম্যান প্রার্থী হিসেবে শক্ত প্রতিদ্বন্দ্বি তা গতকাল সবাই স্বীকার করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর