শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

হাজীগঞ্জে মেজর রফিক’কে স্বাগত জানিয়ে এস.এম মানিকের মিছিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৪৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ১১:২৬ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুরের হাজীগঞ্জে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে স্বাগত জানিয়ে বিশাল স্বাগত মিছিল বের করেছে, কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী রোটা.এস.এম মানিক। শুক্রবার বিকালে সাংসদ ওই ইউনিয়নে হিন্দু ধর্মালম্বীদের ক্ষতিগ্রস্ত উপাসনালয় পরিদর্শনে গেলে স্বাগত মিছিলের মাধ্যমে সাংসদকে বরণ করে নেন তিনি।
মিছিলকালীন সময়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে রামপুর গ্রামসহ আশ-পাশের এলাকা ও রামপুর বাজার। এর আগে রোটা.এস.এম মানিকের নেতৃত্বে এবং সাংসদের পরিদর্শনের পরে স্বাগত মিছিলটি রামপুর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল সর্দার, ৩নং ওয়ার্ডের সভাপতি হোসেন গাজী, সাধারণ সম্পাদক আবু খলিফা উপস্থিত ছিলেন।
এ ছাড়াও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম তালুকদার, সাধারণ সম্পাদক দুলাল প্রধানীয়া, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক চাঁন মিয়া খলিফা, ৬নং ওয়ার্ডের সভাপতি বদিউল আলম মজুমদার, সাধারণ সম্পাদক সাগর মোল্লা, ৭নং ওয়ার্ডের সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন প্রধানীয়া, ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোস্তফা উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা রব পাটওয়ারী, আলফাজ উদ্দিন চৌধুরী, সফিকুল ইসলাম মজুমদার, শাহজাহান খলিফা, মিজানুর রহমান, বাচ্চু পাটওয়ারী, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শ্যামল শীল, সিনিয়র যুগ্ম আহবায়ক আশ্রাফুজ্জামান মজুমদার, যুবলীগ নেতা ফারুক মল্লিক, আরিফ, শাহজাহান মজুমদার, কাউসার দরবেশ, আনাস, আব্দুল কাদের, সাগর ও মানিক প্রমুখ।
ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে কাজী ইসমাঈল, আরাফাত, রাশেদ, রনি, সাগর, আলামিন প্রধানীয়া, হাবীব, মাইন উদ্দিন ও শাকিলসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড থেকে আসা কয়েক শতাধীক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রোটা. এস.এম মানিক আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের একজন প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। তিনি রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক, রামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক এবং ধর্মীয় প্রতিষ্ঠান ও সংগঠনের দায়িত্ব পালন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর