মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে উন্নতমানের জুতার ব্র্যান্ড লোটাস বাজারের উদ্বোধন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩০০ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ১১:৩৫ অপরাহ্ণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
চাঁদপুরের হাজীগঞ্জে এই প্রথম আধুনিক ও উন্নতমানের জুতার ব্র্যান্ড ‘লোটাস’ বাজারের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমআ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে বিজনেস পার্কে (হযরত মকিউদ্দিন শপিং সেন্টার) এই জুতার শো-রুমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আব্দুর রউফ।
লোটাস বাজারের সত্ত্বাধীকারী ও লোটাস ব্র্যান্ড জুতার এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলির সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের ভারপ্রাপ্ত মোতওয়াল্লী প্রিন্স শাকিল আহমেদ।

এ সময় অন্যান্য অতিথিবৃন্দ, উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিজনেস পার্কের ব্যবসায়ী বৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, নিত্য-নতুন ডিজাইন, আধুনিক, রুচিসম্মত, টেকসই ও উন্নতমানের জুতার ব্র্যান্ড ‘লোটাস’ চাঁদপুরের মধ্যে এই প্রথম হাজীগঞ্জের বিজনেস পার্কের প্রথম তলার তাদের ‘লোটাস বাজার’ নামক শোরুমের (এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর) উদ্বোধন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর