বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

বউকে বাড়ি ফেরাতে মাকে খুন করল ছেলে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১, ১০:১৪ পূর্বাহ্ণ

গলায় ফাঁস লাগিয়ে মাকে খুনের অভিযোগ উঠেছে পশ্চিমবঙ্গের হুগলির তারকেশ্বরের আঁকর গড়িয়ে এলাকার এক যুবকের বিরুদ্ধে।

নিহত মায়ের নাম সন্ধ্য়া গুছাইত। অভিযুক্ত ছেলে সঞ্জয় গুছাইতকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিকভাবে অভিযুক্ত অপরাধের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

হস্পতিবার (২১ অক্টোবর) নিহতের মেয়ের স্বামী বিপ্লবের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সন্ধ্য়া গুছাইতের সঙ্গে অশান্তি করে বাপেরবাড়ি চলে যান সঞ্জয় গুছাইতের স্ত্রী। এরপর স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান সঞ্জয়। কিন্তু স্ত্রী জানান, শাশুড়ি না মারা যাওয়া পর্যন্ত শ্বশুরবাড়ি ফিরবেন না তিনি। অভিযোগ উঠেছে, এরপরেই বাড়ি ফিরে মাকে গলায় ফাঁস লাগিয়ে খুন করেন সঞ্জয়।

বিষয়টি জানাজানি হলে খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করা হয় অভিযুক্ত সঞ্জয় গুছাইতকেও।

গ্রেফতারের পরেই জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে অভিযুক্তকে। সঞ্জয় ইতোমধ্যে নিজের অপরাধের কথা স্বীকার করেছে বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন নিহতের মেয়েজামাই ও পাড়া প্রতিবেশীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর