বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

হৃদয় হাসান জাহিদ ছাত্রলীগের কেউ নয় : হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৪ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ১১:৩৮ অপরাহ্ণ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

পবিত্র কোরআন অবমাননাকে কেন্দ্র করে গত ১৩ অক্টোবর (বুধবার) রাতে হাজীগঞ্জ বাজারের বিভিন্ন পূজামন্ডপসহ আশ-পাশের এলাকায় হামলার ঘটনায় সংশ্লিষ্ট হৃদয় হাসান জাহিদ হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের কেউ নয় বলে বিবৃতি দিয়েছে পৌর ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে পৌর ছাত্রলীগের প্যাডে এবং ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির যৌথ স্বাক্ষরে একটি প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ১৩ অক্টোবর (বুধবার) কুমিল্লা শহরের নানুয়ার দিঘিরপাড়ের একটি দুর্গা পূজামন্ডপে পবিত্র কোরআন অবমাননার খবরে ওইদিন রাতে হাজীগঞ্জ বাজারের বিভিন্ন পূজামন্ডপসহ আশ-পাশের এলাকায় হামলার বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন সংবাদপত্রে হৃদয় হাসান জাহিদ নামে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের কর্মী হিসেবে প্রচার চালানো হচ্ছে। যা পৌরসভা ছাত্রলীগের দৃষ্টিগোচর হয়।

এ বিষয়ে সুস্পষ্ট বক্তব্য হচ্ছে, হৃদয় হাছান জাহিদ নামে পৌর ছাত্রলীগ এবং ওয়ার্ড ছাত্রলীগের কোন কমিটিতে কখনো কারো নাম ছিলো না। সুতরাং হৃদয় হাছান জাহিদ হাজীগঞ্জ পৌরসভা ছাত্রলীগের কেউ নয়। এটি পৌর ছাত্রলীগকে হেয়-প্রতিপন্ন করার জন্য কু-চক্রীমহলের হীন চেষ্টা। তাই এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম, ইলেকট্রিনিক ও প্রিন্ট মিডিয়াসহ সর্বস্তরের জনসাধারণকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর