বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২২ অপরাহ্ন

এমন কিছু কাজ করে যাব ‍যুগ যুগ ধরে ইউনিয়নের জনগন আমাকে মনে রাখবে।——চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাছ পাটওয়ারী

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৬১১ বার পঠিত
আপডেট : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১২:২৬ অপরাহ্ণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধিঃ

 

এমন কিছু কাজ করে যাব যার জন্য যুগ যুগ ধরে আমার ইউনিয়নের জনগন আমাকে মনে রাখবে বলে জানালেন চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাছ পাটওয়ারী ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী আলী আক্কাছ পাটওয়ারী। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে কয়জন জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন চেয়ে আসছেন তাদের মধ্যে আলী আলী আক্কাছ পাটওয়ারী অন্যতম। বর্তমানে তিনি প্রচার এবং জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে রয়েছেন বলে তিনি জানান।

গত কয়েক বছর ধরে ইউনিয়নে জনগনের ব্যাপক সেবা করে আসছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আলী আক্কাছ পাটওয়ারী ।

ইউনিয়নে গরীব মেয়েদের বিয়ে , গরীব ও দুস্থদের চিকিৎসার যাবতীয় আর্থিক খরচ বহন করে আসছেন তিনি। নিরাপদ পানি নিশ্চিত করতে দিয়ে আসছেন জনগনকে আর্সেনিক মুক্ত ডিপ টিউবয়েল। এপর্যন্ত শত শত ডিপ টিউবয়েল ইউনিয়নের জনগনকে দিয়েছেন বলে জানান আলী আক্কাছ পাটওয়ারী।

তিনি বলেন, বিশ্ব যখন করোনা মহামারীতে বিধ্বস্ত ঠিক তখনই  আমি আমার ইউনিয়নের খেটে খাওয়া মানুষদের ঘরে ঘরে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পৌঁছে  দিয়েছি। সবসময় খোঁজখরব রেখেছি তাদের ।

মাদক নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার ইউনিয়ন মাদকের রেড জোন হিসেবে পরিচিত। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে প্রথমেই মাদক নিয়ে কাজ করবো। প্রশাসন ও ইউনিয়নের প্রতিনি ওয়ার্ড থেকে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে মাদকের বিরুদ্ধে কাজ করবো।

ইভটিজিং ও বাল্যবিবাহ নিয়ে কথা বলতে বল্লে এ চেয়ারম্যান প্রার্থী বলেন, আমার ইউনিয়নে পূর্বে এগুলো অনেক ছিলো বর্তমানে কমে এসেছে । আমি চেয়াম্যান নির্বাচিত হলে ইভটিজিং ও বাল্যবিবাহ শতভাগ রোধ করার চেষ্ঠা থাকবে আমার পক্ষ থেকে।

আওয়ামীলীগ দলীয় নৌকা মনোনয়ন প্রত্যাশী এ চেয়াম্যান প্রার্থী বলেন, আমার ইউনিয়নের জনগন আমাকে মন থেকে ভালোবাসে। সরকারের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ  করার জন্যই আমি চেয়ারম্যা প্রার্থী। সরকারের পক্ষ থেকে গরীব ও অসহাদের দেওয়া বিভিন্ন ধরনের কার্ডগুলো যথাযথ ব্যাক্তিদের মাঝে বন্টনের ব্যবস্থা করবো।

আলী আক্কাছ পাটওয়ারী বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, আমার পরিষদ হবে সিন্ডিকেট মুক্ত পরিষদ। কোন দালাল থাকবেনা এ পরিষদে। আমার জনগনের জন্য আমার পরিষদ ও আমার ঘরের দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে।

তিনি বলেন, আমি আমার ইউনিয়নে চেয়ারম্যান না হয়েও যে পরিমান সেবা জনগনের জন্য করে আসছি চেয়াম্যান নির্বাচিত হলে তা আরো বৃহৎ আকারে করতে পারবো। তাই আমার শতভাগ আত্ম-বিশ্বাস দল আমাকেই দলীয় মনোনয়ন দেবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর