মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

শয়নকক্ষে অগ্নিদগ্ধে ছেলেসন্তানের মৃত্যু, মাসহ আহত ২

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৩ বার পঠিত
আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৮:৩৩ পূর্বাহ্ণ

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার নিজ বাড়ির তিনতলার শয়নকক্ষে ২ শিশুসন্তানসহ মা অগ্নিদগ্ধ হয়েছে। সোমবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া গ্রামে ঘটনাটি ঘটে।

তাদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ১ বছরের ছেলে আয়াতকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মা খাদিজা আক্তার মিম (২৫) ও মেয়ে আয়শা আক্তারকে (৩) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের হোসেন মৃধার ছেলে বাপ্পি মৃধার পাকা ভবনের তৃতীয়তলায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের ধোঁয়া দেখে শয়নকক্ষের দরজা ভেঙে মাসহ শিশুসন্তানদের উদ্ধার করে স্থানীয়রা। বাপ্পি মৃধা ঢাকার ইসলাম পুরের বস্ত্র ব্যবসায়ী। তার স্ত্রী অগ্নিদগ্ধের শিকার খাদিজা আক্তার কুকুটিয়া ইউনিয়নের ঝাপুটিয়া গ্রামের আব্দুল জলিল বেপারীর কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আগুনের বিষয়টি রহস্যজনক। এসি বিস্ফোরণের কোনো চিহ্ন নেই। কয়েল থেকে আগুন লাগলে নীচ থেকে উপরের দিকে যেত। কিন্তু আগুন ওপর থেকে নীচের দিকে নেমে এসেছে বলে বিষয়টি নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. মাহফুজ রিবেন জানান, প্রাথমিকভাবে এখনও বিল্ডিংয়ে অগ্নিকাণ্ডের সূত্র জানা যায়নি।

খবর পেয়ে ঢাকা বার্ণ ইউনিটে উপস্থিত হন ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির। তিনি জানান, কন্যা শিশুটিকে আইসিইউতে রাখা হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন তার শ্বাসনালি পুড়ে গেছে।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর