মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

শেখ রা‌সে‌লের জন্ম‌দি‌নের আলোচনা সভায় শিক্ষার আলো ছড়াতে নিজেকে বিলিয়ে দিয়েছেন মুক্তিযোদ্ধা সংগঠক প্রয়াত আঃ রশিদ প্রধান …..সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯১ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ১১:০৯ অপরাহ্ণ
কচুয়া উপ‌জেলার শ্রী‌রামপুর মোহাম্মদীয়া ইসলা‌মিয়া আ‌লিম মাদ্রাসার একা‌ডে‌মিক ভব‌নের ভি‌ত্তি প্রস্থর শে‌ষে মাদ্রাসার মিলনায়ত‌নে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পূত্র শেখ রাসেলের ৫৮তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্য রাখছেন সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এম‌পি ।

আহসান হাবীব সুমন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এম‌পি বলেছেন,কচুয়া মুক্তিযোদ্ধার অন্যতম সংগঠক প্রয়াত আব্দুর রশিদ প্রধান সারা জীবন শিক্ষার আলো ছড়িয়েছেন,শিক্ষার জন্য নিজেকে সবসময় বিলিয়ে দিয়েছেন,গড়েছেন শিক্ষা প্রতিষ্ঠান । আর এ প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা পড়াশুনা করে এ গ্রামকে শহর আধুনিক হিসেবে গড়ে তুলবে । আব্দুর রশিদ প্রধানের রেখে যাওয়া জৈষ্ঠ সন্তান আমার ¯েœহভাজন ভাতিজা নাছির উদ্দিন প্রধান তাঁর প্রয়াত বাবার শিক্ষাপ্রতিষ্ঠান গুলি উন্নয়ন করে যাচ্ছে । তিনি আরো বলেন, আব্দুর রশিদ ছিলেন আমাদের জন্য আর্দশবান রাজরীতি ব্যক্তিত্ব আওয়ামী লীগের কর্মী গড়ার কারিগর জীবৎদসায় নিজের অর্থ বিলিয়ে হাজারো আওয়ামী লীগের কর্মী তৈরি করেছেন। তিনি সোমবার দুপুর বেলায় উপ‌জেলার শ্রী‌রামপুর মোহাম্মদীয়া ইসলা‌মিয়া আ‌লিম মাদ্রাসার একা‌ডে‌মিক ভব‌নের ভি‌ত্তি প্রস্থর শে‌ষে মাদ্রাসার মিলনায়ত‌নে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পূত্র শেখ রাসেলের ৫৮তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদ ও আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থির বক্তব্যে উপরোক্তকথাগুলি বলেন ।
শ্রীরামপুর মাদ্রাসার গর্ভ‌নিং ব‌ডির সভাপ‌তি না‌ছির উ‌দ্দিন রা‌ছে‌লের সভাপ‌তি‌ত্বে মাদ্রাসায় শেখ রাসেলের জন্মদিনের দোয়া মিলাদে অংশগ্রহন ক‌রেন উপ‌জেলা প‌রিষ‌দের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম,মাদ্রাসার অধ্যক্ষ নু‌রে আলম,জেলা আওয়ামী লী‌গের বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিষয়ক সম্পাদক ই‌ঞ্জিঃ একেএম আব্দুল মোতা‌লেব, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারন সম্পাদক প্রার্থী এড‌ভো‌কেট হেলাল উ‌দ্দিন,উপ‌জেলা যুবলীগ‌ের সাধা‌রন সম্পাদক শাহজালাল প্রধান জালাল,ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি সালাম সওদাগর প্রম‚খ । দোয়া মিলাদের প‚‌র্বে প্রধান অ‌তি‌থি সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এম‌পি কচুয়া উপ‌জেলা প‌রিষ‌দ মিলনায়ত‌নে শেখ রা‌সেলের জন্ম‌দিন উপল‌ক্ষে অসহায়‌দের মা‌ঝে চেক বিতরণ ক‌রেন ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর