বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১০ অপরাহ্ন

৯নং গোবিন্দপুর উত্তর ইউপিতে দলীয় মনোনয়নে এগিয়ে সাহাজুদ্দিন মিজি রিয়াদ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৩৩ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৭:০৪ অপরাহ্ণ

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি 

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর (উঃ) ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে এগিয়ে বার বার নির্যাতিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী আইন ছাত্র পরিষদ সাবেক সাংগঠনিক সম্পাদক সাহাজুদ্দিন মিজি রিয়াদ।

তিনি কয়েক বছর ধরে  ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।
বিশেষ করে করোনা মহামারী সময়ে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেছেন এ চেয়ারম্যান প্রার্থী। ঈদসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে মানুষের পাশে থেকে দায়িত্ব পালন করেছেন এ সাবেক ছাত্রলীগ নেতা।
চেয়ারম্যান প্রার্থী মোঃ সাহাজুদ্দিন মিজি রিয়াদ বলেন, দল আমাকে মনোনয়ন দিলে আমি অবশ্যই বিপুল ভোটে জয়ী হবো।
আমি নির্বাচিত হলে ৯নং গোবিন্দপুর (উঃ) ইউনিয়নকে একটি পূর্ণ আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। সকল জনগণের মাঝে সরকারের ডিজিটাল সেবা নিশ্চিত করবো।

সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল মাদক ও সন্ত্রাস নির্মূল করা।সেটা জনগণকে সাথে নিয়ে কাজ করার অঙ্গীকার ব‍্যক্ত করেন এ চেয়ারম্যান প্রার্থী। ইউনিয়নে দলীয় কোন্দল ও গ্রুপিং মুক্ত আওয়ামী লীগের রাজনীতি প্রতিষ্ঠা করার চেষ্টা করবো। অর্থৈনতিক ও সামাজিক উন্নয়ন সাধন করাই প্রধান উদ্দেশ্যে সে হিসেবে কাজ করার প্রত‍্যায় ব‍্যাক্ত করেন সাহাজুদ্দিন মিজি রিয়াদ।

তিনি বলেন, দল যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনীত করবেন৷ তবে ইতোমধ্যে আমি দলীয় প্রার্থী হিসেবে মানুষের কাছাকাছি যাওয়ার চেষ্টা করেছি।  আমি আশাকরি আমার কর্মকান্ড ও সমাজসেবা মুলক কাজের উপর ভিত্তি করে দল আমাকে মনোনয়ন দিবে৷ দলীয় মনোনয়ন পেলে  আমি বিপুল ভোটে নির্বাচিত হবো ইনশাআল্লাহ।
উত্তর গোবিন্দপুর ইউনিয়ন একাধিক লোকজন ও দলীয় নেতাকর্মীদের সাথে কথা বল্লে তারা বলেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দলের দুর্দিনের অতন্দ্র প্রহরী, বার বার নির্যাতিত সাবেক ছাত্রলীগ নেতা রাজনৈতিক ব্যক্তিত্ব, পরোপকারী, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী , মুজিব আদর্শের সৈনিক ইতোমধ্যেই তিনি আমাদের ইউনিয়নবাসীর সেবা করে জনগণের মন জয় করে নিয়েছেন।
এক সাক্ষাতে চেয়ারম্যান প্রার্থী মোঃ সাহাজুদ্দিন মিজি রিয়াদ বলেন, রাজনীতি করে চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে এবং মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন তা বাস্তবায়নের অংশ হিসেবে ৯নং গোবিন্দপুর (উঃ) ইউনিয়নের জনগণকে নিয়ে সকল উন্নয়ন কাজগুলো সমাপ্ত করতে এবং আমার প্রিয় অভিভাবক উচ্চ পর্যায়ের নেতাদের দিক নির্দেশনা মোতাবেক জনসেবায় নিজেকে বিলিয়ে দিতে চান চেয়ারম্যান প্রার্থী সাহাজুদ্দিন মিজি রিয়াদ। তিনি ইউনিয়নের সকল প্রর্যায়ের নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর