শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

ন্যায় বিচার প্রতিষ্ঠা ও নাগরিক সেবা নিশ্চিত করবো। ……… চেয়ারম্যান প্রার্থী বাহাউদ্দিন খান বাহার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৮৫৯ বার পঠিত
আপডেট : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ

 

ফরিদগঞ্জ( চাঁদপুর) প্রতিনিধি:

 

সমাজের ন্যায় বিচার প্রতিষ্ঠা, সিন্ডিকেট ও দালালমুক্ত পরিষদ গঠনের মাধ্যমে পরিপূর্ণ নাগরিক সেবা নিশ্চিত করতে চান চেয়ারম্যান প্রার্থী মোঃ বাহাউদ্দিন খান বাহার। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১ নং বালিথুবা পশ্চিম ইউনিয়নে আ’লীগের দলীয় নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি মোঃ বাহাউদ্দিন খান বাহার। তিনি বলেন, আমি আ’লীগের দলীয় মনোনয়ন পেলে এবং জনগনের ভোটে নির্বাচিত হলে, প্রথমেই সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা, সিন্ডিকেট ও দালালমুক্ত পরিবেশ নিশ্চিত করণ এবং পরিপূর্ণ নাগরিক সেবা প্রদানের মাধ্যমে একটি আদর্শ ইউনিয়ন গড়ে তুলবো। পাশাপাশি ইউনিয়নের জনবহুল রাস্তা পাঁকাকরণ, বাড়ি বাড়ি আর্সেনিকমুক্ত নলকূপ স্থাপন, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে ইউনিয়ন পরিষদের বরাদ্দ থেকে সহযোগীতা প্রদান ও এলাকার অসহায় মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তার ব্যবস্থা করা হবে। ফরিদগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক , সাবেক জেলা ছাত্রলীগের সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বাহাউদ্দিন খান বাহার আরো বলেন, ঐতিহ্যবাহী লোহাগড় মঠকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা, চান্দ্রা বাজার  টুবকি রাস্তা নিকলী হাওরের ন্যায় নান্দনিক সড়কে নির্মান করা হবে। চান্দ্রা বাজারকে নিরপেক্ষ ভোটের মাধ্যমে সুন্দর একটি ব্যবসায়ী কমিটি গঠনে সহযোগীতা করব।করোনা মহামারীতে ইউনিয়নে নিজ উদ্যোগে প্রায় ৫ শত অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এক প্রশ্নের জবাবে, এ চেয়ারম্যান প্রার্থী আরো বলেন, ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক কমিটি করে যুবসমাজকে খেলাধুলায় মনোযোগী করে মাদক ও সন্ত্রাস প্রতিরোধে ভূমিকা রাখব। প্রতিবছর ফুটবল ও ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পক্ষ হতে। যাতে এলাকার যুবসমাজ মাদক থেকে দূরে থাকতে পারে। দলীয়  বিবেচনায় দুর্দীনের কান্ডারী ও ত্যাগের বিবেশনায় দলীয় চেয়ারম্যান পদে আমাকে অবশ্যই মনোনয়ন দেবে বলে প্রত্যাশা করেন, আওয়ামীলীগের এ পরিক্ষিত এ নেতা।

গত ইউপি নির্বাচনেও দলীয় মনোনয়ন চেয়ে পাননি। বিদ্রোহী প্রার্থী না হয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে কাজ করেছিলেন বাহাউদ্দিন খান বাহার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর