সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

নির্বাচিত হলে প্রত্যেক ঘরে ঘরে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেব। ………. চেয়ারম্যান প্রার্থী মোঃ ইব্রাহীম খলিল

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৪৪ বার পঠিত
আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৯:৪০ পূর্বাহ্ণ

 চাঁদপুর জেলা প্রতিনিধি :
জনগনের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের প্রত্যেক ঘরে ঘরে সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেবো বলে অভিমত ব্যক্ত করেন, চেয়ারম্যান প্রার্থী মোঃ ইব্রাহীম খলিল লিটন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে, চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে আ’লীগের দলীয় নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আ’লীগের সাধান সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল। তিনি বলেন, আমি জনপ্রতিনিধি না হয়েও বিগত দিনে, এ ইউনিয়নবাসীর উন্নয়ন, শিক্ষা,  বিভিন্ন সামাজিক, ধর্মীয় ও জনকল্যাণমূলক কাজে অবদান রেখেছি। যখনই আমার ইউনিয়নবাসী যে কোন সমস্যায় পড়েছেন, তাৎখনিক তা আমি যথা সম্ভব সমাধানের ব্যবস্থা নিয়েছি। সুবিধা ভোগীদের সরকারি বিভিন্ন ভাতা সুষম বন্টন করেছি।
মহামারি করোনাকালীন সময়ে সরকারি ও নিজ অর্থায়নে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। শিক্ষার মানোন্নয়নে ইউনিয়নের সোবাহানপুরে সরকারি খাস জমিতে একটি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠায় অন্যতম ভূমিকা রাখি আমি। তাই চেয়ারম্যান নির্বাচিত হলে আমি ইউনিয়নবাসীকে আরো বৃহৎ সেবা দিতে পারবো। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকতো সঙ্গে সঙ্গে দলীয় মনোনয়ন পেয়ে চেয়াম্যান  নির্বাচিত হলে ইউনিয়নবাসীর সেবা আরো বেশী করে করতে পারবো। জনপ্রতিনিধি হয়ে প্রত্যেক ঘরে ঘরে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেব। এটা আমার জন্য সম্ভব। মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে কাজ করবেন বলেও অভিমত ব্যক্ত করেন ইউনিয়ন আওয়ামীলীগেরে সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মো. ইব্রাহীম খলিল।
এক প্রশ্নের জবাবে, জোট সরকারের মামলা- হামলার শিকার, ইউনিয়ন আ’লীগের সেক্রেটারি , সোবাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক এ  ছাত্রনেতা বলেন, দলীয় মূল্যায়নের বিবেচনায় আমি চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়নে আশাবাদী। তিনি বলেন, প্রবাসে আমার ভালো অবস্থান থাকলেও দলের ভালোবাসায় দেশে থেকে যাই। নিজ এবং সরকারী অর্থায়নে আমার ইউনিয়নের সেবা করে আসছি অনেক বছর ধরে। ইউনিয়নের জনপ্রিয় এ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আরা বলেন, স্কুল জীবনেই আমি দলীয় প্রোগ্রাম করতে গিয়ে গ্রেফতার হই।
তাই আমার বিশ্বাস অতীতে দলের প্রতি যে ত্যাগ স্বীকার করেছি এবং দলের সাধারণ সম্পাদক হিসেবে ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের সুখে-দুঃখে সঙ্গী হয়েছি তাতে দল আমাকে নমিনেশন দিলে ভবিষৎতেও তা অব্যহত থাকবে।
 

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর