বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

শিক্ষা স্বাস্থ্য উন্নয়নের পাশাপাশি নিজ সম্মানী দরিদ্রদের বিতরন করবো ……..চেয়ারম্যান প্রার্থী মোঃ মানিক মিয়া

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬২ বার পঠিত
আপডেট : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১, ১২:৫১ অপরাহ্ণ
মো. মানিক মিয়া

 চাঁদপুর প্রতিনিধি :
শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের পাশাপাশি চেয়ারম্যানের নিজ সম্মানী অর্থ দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরণ করতে চান চেয়ারম্যান প্রার্থী মোঃ মানিক মিয়া। আসন্ন ইউনিয়ম পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ মানিক মিয়া । পশ্চিম সকদি আদর্শ একাডেমির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো মানিক মিয়া বাগাদী ইউনিয়নে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত।
 তিনি দলীয় প্রচার প্রচারনায় সবার চেয়ে এগিয়ে রয়েছেন। ইউনিয়নের প্রতিটি অলিগলিতে  পদচারনা পড়েছে এ চেয়ারম্যান প্রার্থীর।
নির্বচনের মাঠে নতুন মুখ হলেও বাগাদী ইউনিয়ন এমনকি চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগ পরিবারের এক প্রিয় নাম মো. মানিক মিয়া। এই প্রিয় হতে তিনি অনেক বছর ধরে এলাকার জনগনদের সেবা নিঃস্বার্থভাবে করে আসছেন। তাইতো সকল ইউনিয়নবাসীর কাছে একজন জনদরদী মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন এ চেয়ারম্যান প্রার্থী।
 তিনি বলেন আমি দলীয় মনোনয়ন পেলে এবং জনগনের ভোটে নির্বাচিত হলে এলাকার অসমাপ্ত কাঁচা রাস্তা-ঘাট পাকা ও মেরামত, প্রত্যেক বাড়িতে গভীর নলকূপস্থাপন, শিক্ষার মান উন্নয়ন, ওয়ার্ড ভিত্তিক পল্লী ক্লিনিক স্থাপন করে দরিদ্রদের  স্বাস্থ্যের উন্নয়ন এবং ভাতাভোগীদের সচ্ছতার সহিত সুষম ভাতা বন্টন করা হবে। জেলা যুবলীগেরএ নেতা বলেন, ইউনিয়নে সালিশ-দরবারের নামে যে অর্থ  বানিজ্য হয় তা চির তরে বন্ধ করে দেওয়া হবে।
তিনি বলেন, সামাজিক ও ধর্মীয় কাজে সহযোগীতার পাশাপাশি এ ইউনিয়নে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের বেতন সরকারীভাবে হোক বা নিজ অর্থায়নে হোক তারা যেন মাস শেষে পায়  তা যথা সম্ভব সহযোগীতা থাকবে আমার পক্ষ থেকে । জেলা যুবলীগের সদস্য, আ’লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মানিক মিয়া আরো বলেন, ইউনিয়নে ভূমিহীনদের সরকারি খাস জমিতে বাসস্থানের ব্যবস্থার উদ্যেগ নেওয়া হবে। ইউনিয়নবাসীর হোল্ডিং ট্যাস্ক মৌকুপের ব্যবস্থা নেব। যুবসমাজকে খেলাধুলায় উৎসাহিত করে এলাকার মাদক নির্মূলে ভূমিকা রখবো।
সবমিলিয়ে প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০৪১ বস্তবায়ন করে এ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করবো। এক প্রশ্নের জবাবে বিগত বিএনপি জোট সরকারের আমলে মামলা হামলার শিকার এ ত্যাগী নেতা বলেন, দল আমাকে মূল্যায়ন করলে আমি অবশ্যই নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত হবো। আর ইনশাআল্লাহ দল আমাকে নমিনেশন দিবে বলে আমার বিশ্বাস, এ  আশাবাদ ব্যক্ত করেন তিনি।
Seen by Md Shawkat Karim
Enter
Write to Md Shawkat Karim


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর