বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

আজ আপনার জন্মদিন হলে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৩৭ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ১০:১৩ পূর্বাহ্ণ

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

অন্য লোকের বুদ্ধির জন্য বিপদ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো লোকের সাহায্যে উন্নতি হতে পারে।

বাড়িতে কোনো আত্মীয় আসতে পারে। প্রেমের সমস্যা কেটে যেতে পারে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

কাজের দিকে ভালো সুযোগ বাড়তে পারে। ব্যবসার জন্য কোনো বাধা আসতে পারে। শরীরের কষ্ট বাড়তে পারে। চাকরির স্থানে তর্ক থেকে সাবধানে থাকুন।

মিথুন (২২মে – ২১ জুন)

কোনো কাজে কেউ বারবার বাধা দিতে পারে। ব্যবসার দিকে চিন্তা বাড়তে পারে। অপরের কাজে করতে গিয়ে নিজের ক্ষতি। শরীরে কোনো ব্যাথা বাড়তে পারে। প্রেমযোগ শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

ব্যবসার দিকে কোনো কারণে রাগ বাড়তে পারে। পরিচিত ব্যক্তির থেকে প্রেমের বিষয়ে সমস্যা বাড়তে পারে। কাজে বাধা। বাড়তি আয় বাড়িতে আসতে পারে।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

ভালো সঙ্গ পাওয়ার জন্য মনে আনন্দ বাড়বে। পাওনা থেকে বঞ্চিত হতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। বিদেশে যাওয়ার জন্য আলোচনা হতে পারে। আর্থিকযোগ মিশ্র।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। সত্য কথা বলার জন্য বিপদ বাড়তে পারে। নিজের বুদ্ধির জন্য আজ সুনাম বাড়তে পারে। পড়াশুনার জন্য চিন্তা বাড়বে।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ছোট সমস্যা নিয়ে বাড়িতে কোনো বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে আপনার বিরুদ্ধে মিথ্যা প্রচার হতে পারে। জটিল কোনো সমস্যার সমাধান হতে পারে। প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। শরীরে কোনো রোগের জন্য খরচ বাড়তে পারে। কাজের দায়িত্ব বাড়বে। প্রেমিক-প্রেমিকার সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

সকালের দিকে কোনো বিবাদ আনন্দ নষ্ট করতে পারে। তর্কে জয়লাভ হতে পারে। বাড়িতে কিছু অতিথি আসতে পারে। ব্যবসার দিকে অর্থ নিয়ে বিশেষ চিন্তা বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। বিদেশযাত্রার যোগ।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

সম্পত্তি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনো চাপ বাড়তে পারে। বাতের ব্যথার কারণে কাজের ক্ষতি হতে পারে। গুরুজনের সঙ্গে সম্পর্ক অবনতি হতে পারে। রক্তচাপ বাড়বে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

একাধিক পথে রোজগার করতে গিয়ে বিপদ হতে পারে। উচ্চ ব্যক্তির দ্বারা উপকার। অতিরিক্ত রাগের কারণে বাড়িতে অশান্তি বাড়তে পারে। বাড়ির কোনো কাজের জন্য খরচ বাড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সামান্য কারণে বন্ধু বিচ্ছেদ হতে পারে। প্রেম নিয়ে মনের দিক দিয়ে বিষণ্ণ ভাব থাকতে পারে। অপরের উপকার করতে গিয়ে আজ খরচ হতে পারে। হাড়ের কোনো সমস্যা বাড়বে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর