বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:৪৬ পূর্বাহ্ন

প্রেমিকের বাড়ি থেকে প্রেমিক-প্রেমিকার রক্তাক্ত লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৭০ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ১০:১০ পূর্বাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নে প্রেমিকের বাড়ি থেকে প্রেমিক-প্রেমিকার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের সাতানীপাড়া থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সাতানীপাড়া গ্রামের মৃত সমর গমেজের ছেলে হৃদয় গমেজ (২৫) এবং একই উপজেলার তুমলিয়া ইউনিয়নের বান্দাখোলা গ্রামের স্বপন রোজারিওর মেয়ে ইভানা রোজারিও (২২)।

জানা গেছে, নিহত দুজনের প্রেমের সম্পর্ক ছিল। গতকাল বুধবার (৬ অক্টোবর) সকালে হৃদয় গমেজকে বাড়িতে রেখে তার মা উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে যান জমি রেজিস্ট্রি করতে। সেখানে কাজ সেরে বুধবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে তিনি বাড়ি ফেরেন। বাড়িতে এসে তিনি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। একপর্যায়ে দরজা খুলতে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে তিনি জানালা দিয়ে দেখেন ঘরের মেঝেতে ইভানা ও হৃদয়ের লাশ পড়ে আছে।

এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশে সংবাদ দেয়। পুলিশ ঘরের দেয়াল ভেঙে লাশ দুটি উদ্ধার করে। একই সঙ্গে বুধবার (৬ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে লাশ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, ইভার ঘাড়ে এবং হৃদয়ের পেটে ছুরিকাঘাতের ক্ষত রয়েছে। এ সময় নিহত হৃদয়ের হাতের পাশে রক্তাক্ত ছুরি ছিল। ঘটনাটি হত্যা না আত্মহত্যা, তদন্তের পর বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর