বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

জনগনের উন্নয়ন ও দৃষ্টিনন্দন মডেল ইউনিয়ন গড়ে তুলবো………চেয়ারম‍্যান প্রার্থী ফারুক আহমেদ কাকন

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১০৭৩ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১, ৫:০৬ অপরাহ্ণ

চাঁদপুর জেলা প্রতিনিধি
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের আ’লীগের দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত‍্যাশী আলহাজ্ব ফারুক আহমেদ কাকন। তিনি বলেন,জনগনের ভোটে নির্বাচিত হলে সরকারের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো স্বচ্ছতা ও জবাদিহিতামূলক করার লক্ষ্যে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সুধীজন, মসজিদের ইমাম, শিক্ষক এবং স্থানীয় নেতাকর্মীদের সমন্নয়ে কমিটি গঠন করে কাজ সম্পাদন করবো। তিনি আরো বলেন, আমি দলীয় নৌকা প্রতিকে মনোনয়ন পেলে এবং জনগনের ভোটে নির্বাচিত হলে বাগাদী ইউনিয়নের জনগনের উন্নয়নের পাশাপাশি এমন কিছু দৃষ্টিনন্দন কাজ করবো যা ইউনিয়নবাসী সারাজীবন মনে রাখবে।
ফারুক আহমেদ কাকন বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে এক সপ্তাহের মধ্যে বাগাদী চৌরাস্তা মোড়ে পবিত্র কোরআন শরীফ, আল্লাহু,এবং কালেমা লেখা সমৃদ্ধ দৃষ্টি নন্দন একটি চত্ত্বর স্থাপন করবো। জন প্রতিনিধি না হয়েও বিগত সময়গুলোতে ইউনিয়নের অসহায় দরিদ্র জন গোষ্ঠীর জন্য নিজ উদ‍্যেগে নগদ অর্থ, খাদ্য ও ঈদ সামগ্রী প্রদান করেন। করোনাকালীন সময়েও ৫ হাজার কেজি (৫টন) চাউলসহ অন্যান্য খাদ্য সামগ্রী গরীব ও অসহায় জনগণের মাঝে বিতরন করা হয়। পাশাপাশি তিনি বলেন, তার পরিবারের প্রবাসী সদস্যদের আয়ের একটি অংশ ও যাকাতের পুরো অর্থ ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিতরন করা হয়।
এক প্রশ্নের জবাবে সদর উপজেলা আওয়ামী লীগের এ নেতা বলেন, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে সর্বদাই আমার অবস্থান। চেয়ারম্যান নির্বাচিত হলে প্রশাসন এবং জনগনকে সঙ্গে নিয়ে মাদক,সন্ত্রাস,কিশোর গ‍্যাং,ইভটিজিংও বাল‍্যাবিবাহ প্রতিরোধে কাজ করে যাব। মনোনয়নের ব‍্যাপারে তিনি বলেন, স্বাধীনতার সময়কাল থেকেই বঙ্গবন্ধুর আনুগত্য ও আওয়ামী লীগের সাথে আমার পুরো পরিবার জড়িত ছিলেন। আমার দাদা এবং বাবা মুক্তিযোদ্ধের সংগ্রাম কমিটির নেতা ছিলেন। আমি একজন শহীদ পরিবারের সদস্য হিসেবে দলীয় বিবেচনায় আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতিকে মনোয়নয়নের মাধ্যমে আমাকে মূল‍্যায়ন করবে বলে আশাবাদ ব‍্যাক্ত করেন আলহাজ্ব ফারুক আহমেদ কাকন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর