সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

সিদ্ধান্ত বদল, ঠিক সময়ে ওমান যাচ্ছে টাইগাররা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৭ বার পঠিত
আপডেট : রবিবার, ৩ অক্টোবর, ২০২১, ১০:১১ অপরাহ্ণ

উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহিনের প্রভাবে ওমানের মাস্কাট বিমানবন্দরের বেশ কিছু ফ্লাইটের সময় পিছিয়ে যায়। এ কারণে বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপ যাত্রা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল।

তবে সেই শঙ্কা এখন কেটে গেছে। ফ্লাইট এক ঘণ্টা পিছিয়ে গেছে। রোববার রাত সাড়ে ১০টার পরিবর্তে সাড়ে ১১টায় ওমানের বিমানে যাত্রা করবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের ১৪ দিন আগে ওমানে যাচ্ছে বাংলাদেশ দল। সেখান থেকে ৯ অক্টোবর বাংলাদেশ দলের আরব আমিরাতে যাওয়ার কথা। সেখানে ১১ অক্টোবর অনুশীলন শুরু হওয়ার কথা। ১২ ও ১৪ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচ রয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৭ অক্টোবর বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। ১৯ ও ২১ অক্টোবর ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে প্রথম রাউন্ডে পরের দুই ম্যাচ বাংলাদেশের। গ্রুপ থেকে দুদল যাবে শেষ বারোতে। গ্রুপসেরা হলে এই পর্বে ২৫ অক্টোবর শারজায় বাংলাদেশের প্রথম প্রতিপক্ষ আফগানিস্তান।

প্রথম রাউন্ড পেরিয়ে আসা দলের সঙ্গে ২৭ অক্টোবর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ। ৩ নভেম্বর দুবাইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। ৫ ও ৭ নভেম্বর ভারত ও পাকিস্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর