বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন

রাজধানীর তেজতুরী বাজারের ভবনে বিস্ফোরণ, দগ্ধ দুই

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২৩ বার পঠিত
আপডেট : শনিবার, ২ অক্টোবর, ২০২১, ১০:১৪ পূর্বাহ্ণ

রাজধানীর পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি ভবনে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কীভাবে বিস্ফোরণ হয়েছে, তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে বোমা নিস্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা এসেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে তেজগাঁওয়ের ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ ঘটনা ঘটে জানিয়েছেন

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ বলেন, রাত ৯টার দিকে ২৭/এ পূর্ব তেজতুরী বাজারের ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিন তলার একটি রুমে দুজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণের তারা আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে পাঠিয়েছে। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান (ওসি) বলেন, বিস্ফোরণটি ঠিক কী কারণে হয়েছে তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর