সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
ন্যায় বিচার প্রতিষ্ঠা ও নাগরিক সেবা নিশ্চিত করবো। ……… চেয়ারম্যান প্রার্থী বাহাউদ্দিন খান বাহার ৯নং গোবিন্দপুর উত্তর ইউপিতে দলীয় মনোনয়নে এগিয়ে সাহাজুদ্দিন মিজি রিয়াদ আজ শেখ রাসেলের জন্মদিন ১৮ অক্টোবর, আজকের এই দিনে টিভিতে আজকের খেলা স্থানীয় ইউপি নির্বাচনে ত্যাগী ও পরিক্ষিতদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা  মনোনীত করবেন …..সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি । হাজীগঞ্জে এসে সরকারের পদত্যাগ চেয়ে নিরপেক্ষ জাতীয় সরকার গঠনের আহবান: ডা. জাফরুল্লাহ চৌধুরী ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফল প্রকাশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার সময়সূচি পরিবর্তন পুরাতন মোবাইল দিয়ে কোটি টাকার ব‍্যবসা

আগামীকাল চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃনমূল প্রতিনিধি সভা

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ১১:৪৫ অপরাহ্ণ

প্রধান অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি

চাঁদপুর জেলা প্রতিনিধি: 

চাঁদপুর জেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে গতিশীল করার লক্ষে বিভাগীয় পর্যায়ে তৃণমূল কর্মীদের নিয়ে প্রতিনিধি সভা আজ শনিবার (২ অক্টোবর) চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সভার সার্বিক প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে।

শুক্রবার (০১ অক্টোবর) বিকেলে সভার সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত তৃনমুল প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এমপি।

বিশেষ অতিথি উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য ড. মহিউদ্দিন খান আলমগীর, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ বক্তার বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক, সাবেক ছাত্র নেতা ও বার কাউন্সিল সদস্য অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান, চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

সভাপতিত্ব করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। সঞ্চালকের দায়িত্ব পালন করবেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আবু নঈম পাটওয়ারী দুলাল।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল সভার প্রস্তুতি সম্পর্কে বলেন, তৃণমূল প্রতিনিধি ও বর্ধিত সভা উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগ ব্যাপক কর্মসূচি নিয়েছে। আমরা বিভিন্ন উপকমিটি করে দিয়েছি। কমিটির লোকজন প্রতিদিনই আসছেন এবং তাদের দায়িত্ব পালন করছেন। আমরা আশা করছি আগামী দুইদিন বৃষ্টি কিংবা প্রাকৃতিক দুর্যোগ না হলে খুবই সুন্দর পরিবেশে সভাগুলো অনুষ্ঠিত হবে। আমাদের অনেকেই বুঝতে পারছেন না এটি কোন ধরণের সভা। আমি বলবো এটি হচ্ছে তৃণমূলের নেতাদের নিয়ে মতবিনিময় সভা। সংগঠনকে শক্তিশালী করার জন্য এই সভা এবং আগামী নির্বাচনে দল কিভাবে কাজ করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে হিসেবে কাজ করছেন। দল এক, সরকার আরেক জিনিস। আমরা দলকে শক্তিশালী করলে, সরকার শক্তিশালী হবে এবং সে আলোকে আমরা জননেত্রী শেখ হাসিনার কাজ করছি। চাঁদপুর জেলা আওয়ামী লীগ বার বার প্রমাণ করতে চাচ্ছে তৃণমূল নেতাকর্মীদের শাক্তিশালী ও মূল্যায়ন করলে দল শক্তিশালী হবে। আর তৃণমূল নেতা-কর্মীরা যদি সরকারের কাজগুলো সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে পারে, তাহলে আমরা আগামী নির্বাচনে জয়যুক্ত হব।

তিনি আরো বলেন, নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরেকটি কথা বলছি, আপনারা এখানে সোডাউন করে আসবেন না। প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, প্রত্যেক উপজেলার সকল পর্যায়ের নেতা এবং নৌকা মার্কায় প্রতীক নিয়ে যারা নির্বাচন করেছেন তারা আসবেন, জাতীয় পর্যায়ের নেতারা আসবেন, উপজেলার সহযোগি সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক আসবেন এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে যারা আসবেন তারাও আসবেন অর্থাৎ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা মোতাবেক আমাদের সভায় উপস্থিত হতে হবে।

তিনি বলেন, আইন শৃঙ্খা বাহিনী ছাড়া আপনাদের মধ্যে যাদের লাইসেন্সধারী অস্ত্র আছে, তারা সেই অস্ত্র নিয়ে সভাস্থলে আসবেন না। সবাই সু-শৃঙ্খলভাবে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানাবেন। নেতাদের সম্মান করবেন এবং তাদের সামনে আপনারা সাংগঠনিক এক্সিভিটি তুলে ধরবেন। আশা করি জেলা আওয়ামী লীগের উদ্যোগে এই সভা সাফল্য মন্ডিত হবে, সেই আশাবাদ ব্যাক্ত করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর