বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

মাদক,সন্ত্রাস, বাল‍্যবিবাহ প্রতিরোধে কাজ করবেন —-চেয়ারম‍্যান প্রার্থী খোরশেদ আলম

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৫৬১ বার পঠিত
আপডেট : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৯ অপরাহ্ণ

ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি
আসন্ন ইউপি নির্বাচনে (২০২১) চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব‍্যপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন আ’লীগের সম্ভ‍াব‍্য চেয়ারম্যান প্রার্থী মো. খোরশেদ আলম খন্দকার। বিগত বছরগুলোতে তিনি পুরো ইউনিয়নে ব‍্যপক জনকল্যাণমূলক ও সামাজিক কাজ চালিয়ে আসছেন। করোনা মহামারিতে নিজ উদ‍্যেগে ইউনিয়ন বাসীর মধ্যে জনসচেতনতার পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডের জনগণের মাঝে মাক্স ও হ‍্যান্ডস‍্যানিটাইজার বিতরণ করেন। এছাড়াও ইউনিয়নের হতদরিদ্র, অসহায় জনগনের মাঝে বিভিন্ন খাদ‍্য-সামগ্রী বিতরন করেন। এক প্রশ্নের জবাবে আ’মীলীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশী খোরশেদ আলম খন্দকার বলেন, আমি দলীয় মনোয়ন পেলে এবং জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে গোবিন্দপুর দক্ষিণ
ইউনিয়নের জনগনকে সঙ্গে নিয়ে মাদক, সন্ত্রাস ও বাল‍্যবিবাহ প্রতিরোধে জোরালো ভূমিকা রাখবো। এছাড়া ইউনিয়নের রাস্তাঘাট,ব্রীজ-কালভার্ট, ও মসজিদ-মাদ্রাসা এবং অসহায়-হতদরিদ্র জনগনের উন্নয়নে কাজ করে যাব।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত থাকায় বিরোধী দল থাকাকালীন বিএনপি জোট সরকারের মামলা-হামলার স্বীকার হয়েছি। আমার পরিবারের অন‍্যান্ন সদস্যরাও আওয়ামী রাজনীতির সাথে সম্প্রিক্ত আছেন। তাই আমি আশা করি দল সঠিক মুল‍্যায়ন করলে আমি গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে মনোয়নের ব‍্যাপারে শতভাগ আশাবাদী।
উল‍্যেখ‍্য মো. খোরশেদ আলম খন্দকার ২০০২ সালে মাত্র ২২ বছর বয়সেই ইউনিয়ন আওয়ামীলীগের সর্ব কনিষ্ট সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে নজির স্থাপন করেন। এছাড়াও তিনি ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর