শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
হাজীগঞ্জে ফেমাস ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশনের উদ্বোধন নারী জাগরণের পথিকৃৎ রোকেয়া দিবস আজ কেন্দ্রিয় নেতাদের স্বাগত জানিয়ে সাধারণ সম্পাদক প্রার্থী রোমানের পক্ষে মিছিল কচুয়ায় ট্রাক ও সিএনজি সংঘর্ষে হতাহত ৬ মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর চাঁদপুরে আধুনিক কর্ণার শপিং কমপ্লেক্সের উদ্বোধন মুক্তিযোদ্ধা আঃ আজিজ খান সড়ক দুর্ঘটনায় আহত।। সিএমএইচ ভর্তি মুক্তিযুদ্ধের লক্ষ্য অর্জনের পথ থেকে আমরা কখনো বিচ্যুত হবো না: শিক্ষামন্ত্রী চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও সনদ বিতরণ মাধ্যমিকে উর্ত্তীর্ণদের ভর্তি প্রতিযোগিতায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

অনুমতি ছাড়া স্ত্রীকে টিকা দেওয়ায় নার্সকে ঘুষি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৯৫ বার পঠিত
আপডেট : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ণ

করোনার (কোভিড-১৯) টিকা দিতেও স্বামীর অনুমতি লাগবে, এমনটা হয়তো অনেকে ভাবতে পারছেন না। কিন্তু এরকম একটি কাণ্ড ঘটেছে গত সোমবার। কানাডার এক নাগরিক তার অনুমতি ছাড়া স্ত্রীকে টিকা দেওয়ার কারণে নার্সকেই ঘুষি মেরেছেন।

জানা গেছে, টিকা নিতে আসা ওই নারীর স্বামী ফার্মেসিতে ঢুকেই প্রশ্ন করেন নার্সকে, কেনো বিনা অনুমতিতে তার স্ত্রীকে টিকা দেওয়া হয়েছে। ওই নার্স কিছু বলার আগেই তাকে এলোপাতাড়ি ঘুষি মারেন ওই ব্যক্তি। এতে মাটিতে পড়ে যান তিনি। পরে তারা সেখান থেকে সটকে পড়েন।

ফার্মেসি কর্তৃপক্ষ বলছে, প্রাপ্তবয়স্কদের টিকা দেওয়ার জন্য কানাডায় অভিভাবকের অনুমতি নেওয়ার দরকার হয় না। এমনকি যাকে ওই নার্স করোনার টিকা দিয়েছিলেন, তিনি যে টিকা নিতে চাননি, এমনটাও জানা যায়নি। কর্তৃপক্ষের দাবি, টিকা না নিতে চাইলে তিনি কেনো গিয়েছিলেন সেখানে। এদিকে, নিখোঁজ ওই ব্যক্তিকে হন্যে হয়ে খুঁজছে কিউবেক পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর