বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

 মায়ের পরকিয়ায় বাধা হওয়ায় প্রেমিককে দিয়ে খুন করান কন্যা প্রিয়াকে, আদালতে মায়ের স্বীকারোক্তি

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩৭৮ বার পঠিত
আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ণ
নওরোজ আফরিন প্রিয়া

 

নোমান হোসেন আখন্দ:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার আলোচিত নওরোজ আফরিন প্রিয়া হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমির অবৈধ সম্পর্কের বাধাঁ দেয়ায় প্রেমিক হান্নানকে দিয়েই খুন করা হয়েছে প্রিয়াকে। শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।
অফিসার ইনচার্জ আবদুল মান্নান জানান, পুলিশ এ হত্যাকান্ডের বাদী প্রিয়ার মা”কে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে প্রিয়ার মা রুমি খুনের সত্যতা স্বীকার করেন। অফিসার ইনচার্জ জানান, আজ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেট কার্তিকের আদালতে ১৬৪ ধারায় প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমির জবানবন্দি নেয়া হয়েছে।
উল্লেখ্য, ১৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার রায়শ্রী দক্ষিন ইউনিয়নের আহম্মদনগর ছোট পোদ্দার বাড়ীতে ১ সন্তানের জননী নওরোজ আফরিন প্রিয়াকে (২১) কুপিয়ে হত্যা করে দুবৃওরা। প্রিয়া প্রবাসী ইসমাঈল হোসেনের একমাএ কন্যা। তার স্বামীর বাড়ি কুমিল্লায়, স্বামী কাইরুজ্জামান চৌধুরী হ্নদয় কুমিল্লায় একটি পোল্টি ফার্মে চাকুরী করেন। নিহত প্রিয়ার আবরীন জামান উন্মে আনহার নামে ১৮ মাস বয়সী কন্যা সন্তান রয়েছে। ঘটনার সময় নিহত প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি প্রিয়ার মেয়ে আনহার জন্য ঔষধ আনতে পাশের বাড়ীতে স্থানীয় গ্রাম্য চিকিৎসক গৌরাঙ্গের কাছে  গিয়েছিলেন বলে মামলায় উল্লেখ করেছেন। সেখান থেকে ঘরে ফিরে তিনি প্রিয়ার রক্তাক্ত লাশ দেখতে পান।
ঘটনার পরদিন প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি শাহরাস্তি মডেল থানায় অজ্ঞাতদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে ঘটনার সময় রাত ৭টা ৫ মিনিট হতে ৮টা ৩০মিনিটের মধ্যবর্তী যেকোন সময়কে উল্লেখ করা হয়েছে। এ সময় অজ্ঞাতনামা দুস্কৃতকারী বা দুস্কৃতকারীরা গোপনে ঘরে প্রবেশ করে ধারালো চাকু বা অন্য কিছু দিয়ে কুপিয়ে প্রিয়াকে হত্যা করে চলে যায় মর্মে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর