শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে আ.লীগ নেতার আইফোন চুরি শক্তিশালী হাজীগঞ্জ উপজেলাকে হারিয়ে সেমিফাইনালে শাহরাস্তি উপজেলা তালাবদ্ধ ঘরে মা ও দুই ছেলের লাশ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ ছাত্রীকে সাইকেল দিলো ছাত্রলীগ নিয়োগের ফাইল স্বাক্ষরে কর্মকর্তাদের দিতে হয় টাকা —- প্রধান শিক্ষক আবু তাহের ফরিদগঞ্জে আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত। জলাতঙ্ক প্রতিরোধে মানুষের আচরণ পরিবর্তন করতে হবে: রাষ্ট্রপতি চোখ উঠা রুগীদের যে নির্দেশনা দিল বিমানবন্দর কতৃর্পক্ষ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক নির্ধারিত দামে মিলছে না ভোজ্যতেল ও চিনি

এহসান গ্রুপের পরিচালকসহ ৪ ভাই ৪ মামলায় শ্যোন এ্যারেষ্ট

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৮ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১, ১:১৯ পূর্বাহ্ণ

পিরোজপুরের ১৭ হাজার কোটি টাকা আত্মসাতে অভিযুক্ত প্রতিষ্ঠান এহসান গ্রুপের প্রতিষ্ঠাতা পরিচালক মুফতি রাগীব আহসানসহ ৪ ভাইকে আজ বুধবার আদালতে হজির করে নতুন ৪ টি মামলায় শ্যোন এ্যারেষ্ট দেখানো হয়েছে। পরে পিরোজপুরে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাসুদ তাদেরকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। বিষয়টি আসামী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আকরাম আলী মোল্লা নিশ্চিত করেছেন।

এর আগে করা প্রায় শতকোটি টাকা অর্থ আত্মসাৎ এর একটি মামলায় ৭ দিনের রিমান্ড শেষে গতকাল মঙ্গলবার তাদেরকে জেল হাজতে প্রেরন করা করেছিলো আদালত।

জেলা আইনজীবী সমিতির সদস্য ও বাদী পক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, সমস্ত মামলাগুলো সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। ডিআর, সিআর, অনেক মামলা তদন্তে আছে। পর্যায়ক্রমের এদের বিচার হবে।

উল্লেখ্য, প্রায় শত কোটি টাকার একটি মামলায় আদালত গত ১৩ সেপ্টেম্বর রাগীব এবং তার ভাইদের ৭ দিনের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। পরবর্তীতে রিমান্ড চলাকালীন সময় গত রোববার (১৯) সেপ্টেম্বর ৫টি মামলার মধ্যে ৪টি অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং অন্যটি পুলিশ ব্যুরো অব ইনভিস্টিগেশ (পিআইবি) তে হস্তান্তরের নির্দেশ দেয় পুলিশ হেড কোয়ার্টার্স।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর