মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

নাসরিন জাহান চৌধুরী শেফালী শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে  বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৪২ বার পঠিত
আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:১৭ অপরাহ্ণ

 

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ( নৌকা) প্রতিকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেফালী বিনাপ্রতিদ্ধন্ধিতায় বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার তোফায়েল আহম্মেদ জানান, শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ১৯ সেপ্টেম্বর রবিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ইসলামী ফ্রন্ট    মননীত ( চেয়ার) প্রতিকের প্রার্থী মাষ্টার মো: হেলাল আহম্মেদ সকাল সাড়ে ১০টায় মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে একমাত্র প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেপালী বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হন। তিনি আরো বলেন, ১৯ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন হওয়ায়,বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত প্রার্থীর ক্ষেত্রে প্রতিক বরাদ্দের দিন ২০ সেপ্টেম্বর সোমবার জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং কর্মকর্তার দপ্তর থেকে বেসরকারীভাবে আনুষ্ঠানিক নাসরিন জাহান চৌধুরী কে নির্বাচিত ঘোষনা করা হবে।
এদিকে গত ১৩ সেপ্টেম্বর মনোনয়ন পত্র জমাদানের শেষদিনে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। এরা হলেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রতিকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী শেপালী, ইসলামী ফ্রন্ট মনোনীত ( চেয়ার) প্রতিকের প্রার্থী মাষ্টার মো: হেলাল আহম্মেদ, ও স্বতন্ত্র প্রার্থী জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল মিজি। ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র যাচাই-বাচাইয়ের দিনে স্বতন্ত্র প্রার্থী বাবুল মিজির মনোনয়ন পত্র বাতিল হওয়ায় ২ জন প্রার্থী রয়ে যান। ১৯ সেপ্টেম্বর রবিবার মনোনয়ন পত্র প্রত্যাহারের দিনে ইসলামী ফ্রন্টের প্রার্থী মাষ্টার হেলাল আহম্মেদ মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে, একমাত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা)প্রতিকের প্রার্থী নাসরিন জাহান চৌধুরী বিনাপ্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হন। এ উপ-নির্বাচনে নির্বাচন কমিশন ঘোষিত তফসিলে ২০ সেপ্টেম্বর প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ ও আগ্রামী ৭ অক্টোবর বৃহস্পতিবার ভোট গ্রহন অনুষ্ঠানের দিনক্ষন ছিল।
উল্লেখ্য, চলতি বৎসরের ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো: ফরিদ উল্ল্যাহ চৌধুরীর মৃত্যুতে এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আয়োজন করা হয়।
আরো উল্লেখ্য, বিনাপ্রতিন্ধন্ধিতায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেপালী কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদিকা ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো: ফরিদ উল্ল্যাহ চৌধুরীর সহধর্মীনি।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর