বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন

ফের আইসিইউতে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৪৯ বার পঠিত
আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৯:০১ পূর্বাহ্ণ

আবারও হাসপাতালে ভর্তি ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। হাসপাতাল থেকে বাসায় ফেরার ৭ দিনের মাথায় শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) তাকে সাও পাওলোর একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র তথা আইসিইউতে রাখা হয়েছে। বার্তা সংস্থা রয়টার্সের খবরে এমন খবর জানানো হয়েছে।

এই মাসের শুরুতে পেলের কোলন টিউমার অস্ত্রোপচার করা হয়েছিল। সব কিছু ঠিক ঠাক থাকায় গত সাতদিন আগে হাসাপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়। শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের আইসিইউ কেন্দ্রে ভর্তি করা হয়। সার্বক্ষণিক ডাক্তারি পরিচর্যার মধ্যে রাখা হয়েছে তিনবারের বিশ্বকাপ জয়ী ৮০ বছর বয়সী এই তারকাকে। তবে হাসপাতাল থেকে পেলের বিষয়ে এর বেশি কিছু জানানো হয়নি

পেলে লম্বা সময় ধরে নিতম্বের সমস্যায় ভুগছেন এবং ঠিকমতো হাঁটতে পারেন না। তাছাড়া করোনার কারণে তিনি জনসম্মুখে আসেন না বললেই চলে। তার সান্তোসের বাড়ির আঙ্গিনায় গুটিকয়েকবার দেখা গেছে তাকে। পেলে ব্রাজিলের হয়ে ৯২ ম্যাচ খেলেছিলেন। গোল করেছিলেন ৭৭টি। যা ব্রাজিলের হয়ে করা যেকোনো খেলোয়াড়ের সর্বোচ্চ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর