বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

চাঁদপুরে ব‍্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

মেঘনার আলো ২৪ ডেস্ক / ৩২৯ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ণ

চাঁদপুর শহরের বিপনীবাগ বাজার থেকে ব‍্যবসায়ী নারায়ন ঘোষ (৬০) নামের এক ব‍্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোর ৭টার দিকে শহরের বিপনীবাগ বাজার এলাকায় মেসার্স শরীফ স্টিল ওয়ার্কসপ কারখানার পাশ থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

ঘটনাস্থলের পাশের একটি সেলুন থেকে হত্যার আলামত সংগ্রহ করেছে পুলিশ ও পিবিআই। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

নিহত নারায়ন ঘোষ চাঁদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের নতুনবাজার ঘােষপাড়া এলাকার বাসিন্দা মৃত যোগলকৃষ্ণা ঘোষের ছেলে। তিনি পাইকারিতে দধি-মিষ্টি বিক্রি করতেন।

নিহতের ছোট ছেলে রাজু ঘোষ বলেন, বহুকাল ধরে পাইকারিতে দধি-মিষ্টি বিক্রি করতেন আমার বাবা। বুধবার সন্ধ্যায় তিনি টাকা কালেকশন করতে বাজারে যান। এরপর আর বাড়ি ফিরে আসেননি। সকালে তার বস্তাবন্দি লাশের খবর পাই। ঘটনার রাতে তার সাথে বাজার থেকে কালেকশন করা টাকা এবং হাতে একটি স্বর্ণের আংটি ছিলো। বৃহস্পতিবার রাতে তিনি কৃষ্ণ কর্মকারের সেলুনে সেভ করান।

বিপনীবাগ বাজারের নাইটগার্ড ইসমাইল বকাউল বলেন, রাত ২টার দিকে কৃষ্ণ কর্মকারের সেলুনের কর্মচারী রাজু শীল দোকান খুলে একটি বস্তা নিয়ে পুনরায় দোকানে প্রবেশ করেন। আমি দূর থেকে জিজ্ঞেস করলে সে জানায়, সামনে পূজা তাই দোকান পরিষ্কার করছে। কিছুক্ষণ পর সে বস্তাটি টেনে-হিঁচড়ে পাবলিক টয়লেটের কাছে নিয়ে যায়। এবারও তাকে জিজ্ঞেস করলে সে জানায়, দোকানের ময়লা-আবর্জনা পাবলিক টয়লেটের কাছে ফেলে দিচ্ছে। এরপর ভোর ৪টায় রাজু শীল সেলুন বন্ধ করে বেরিয়ে যায়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছি। প্রত্যক্ষদর্শী নাইটগার্ড এবং পরিবারের বক্তব্য নিয়েছি। বিষয়টি অধিকতর তদন্ত করে অভিযুক্তকে আটক করা হবে।

তিনি আরও বলেন, এ ঘটনার সাথে অন্য কোনো বিষয় জড়িত আছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর