রবিবার, ২৯ মে ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

ছুটি উপভোগ না করে ‘এ’ দলে যোগ দিলেন মুশফিক

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৫৬ বার পঠিত
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:২১ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার মুশফিকুর রহিম। ব্যাট বল নিয়ে যার দিনের শুরু হয়। প্রতিদিনই সুযোগ পেলেই অনুলীশনে যোগ দেন তিনি। তবে বিশ্বকাপের আগে নিজের ফর্মহীনতায় হতাশ এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। অস্ট্রেলিয়া সিরিজে দলে না যোগ দিতে পারলেও নিউজিল্যান্ড সিরিজে ব্যর্থ হয়েছেন তিনি। পাঁচ ম্যাচে ব্যাট করেও উল্লেখযোগ্য কোনো কিছু করতে পারেননি। যার কারণে প্রস্তুতি আরও জ্বালিয়ে নিতে ‘এ’ দলে যোগ দিলেন তিনি।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পর বিশ্বকাপ ছাড়া আর কোনো খেলা নেই জাতীয় দলের সামনে। বিশ্বকাপের আগে তাই কয়েকদিন ছুটি পাচ্ছেন ক্রিকেটাররা। তবে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের খেলার মাঝে রাখতে এইচপি টিমের সঙ্গে সিরিজ আয়োজন করেছে বিসিবি। ইতোমধ্যে এ দল ও এইপি টিম চট্টগ্রামে ক্যাম্প করছে। জানা গেছে এইচপি টিমের সঙ্গে প্রথম দুই ওয়ানডে খেলতে এ দলে যোগ দিলেন মুশফিক।

এ বিষয়ে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, ‘এ দলের ম্যাচ হবে চট্টগ্রামে। মুশফিক খেলার আগ্রহ দেখিয়েছে। আমরা তাকে খেলতে বলেছি। ম্যাচ অনুশীলনের ব্যাপার আছে। সে হয়তো নিজ থেকে অনুভব করছে যে ম্যাচ খেললে আত্মবিশ্বাস বাড়বে। আমরা তার সিদ্ধান্তকে সমর্থন করি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর