শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

প্রশিক্ষণকে কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬৩ বার পঠিত
আপডেট : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ৯:০২ অপরাহ্ণ

আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে ২১ দিনব্যাপী অস্ত্রসহ ভিডিপি মৌলিক  প্রশিক্ষণের (১ম ধাপ) সমাপনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলা আনসার ও ভিডিপির প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ।

এ সময় তিনি বলেন, যারা প্রশিক্ষণ নিয়েছেন প্রত্যেকেই প্রশিক্ষণ কাজে লাগিয়ে এগিয়ে যেতে হবে। সরকারি দায়িত্ব পালনসহ বিভিন্ন কর্মকাণ্ডে আপনাদের যথেষ্ঠ ভূমিকা রয়েছে। আপনাদের কাজকে সহজ করার জন্য এই প্রশিক্ষণের ব্যবস্থা। প্রত্যেককে নিজ নিজ জায়গা থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে।

আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্ট জে এম ইমরানের সভাপতিত্বে ও চাদঁপুর সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো.মজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আনসার ও ভিডিপির সহকারী কমান্ড্যান্ট শাহনেওয়াজ হোসেন।

অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণে বেসিক কম্পিউটার কোর্সে ৩০ জন, অস্ত্রসহ ভিডিপি কোর্সে অংশগ্রহণকারী ৮০ জন প্রশিক্ষণার্থীসহ সর্বমোট ১১০ জন অংশগ্রহণ করেন। পরে প্রশিক্ষণার্থীদের মধ্য থেকে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার ও প্রশিক্ষণ সনদ তুলে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর