মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

বিশ্বকাপের মঞ্চেও একই ধারাবাহিকতা ধরে রাখতে চায় বাংলাদেশ

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২৬১ বার পঠিত
আপডেট : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৩ অপরাহ্ণ

জিম্বাবুয়ের পর অস্ট্রেলিয়ার  এরপরে নিউজিল্যান্ড ,টানা তিনটি টি-টোয়েন্টি সিরিজ জয় বাংলাদেশের। এবার মিশন বিশ্বকাপ। আগামী ১৭ অক্টোবর শুরু হবে বিশ ওভারের ফরম্যাটের মেগা আসর। যেখানে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে টাইগাররা। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জানালেন, এই তিন সিরিজ জয়ের ধারাবাহিকতা বিশ্বকাপে নিতে চান তারা।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ শেষে আজ (শুক্রবার) পুরষ্কার বিতরণী মঞ্চে দাঁড়িয়ে মাহমুদউল্লাহ বলেন, গত তিন সিরিজে আমরা ভালো ক্রিকেট খেলেছি। যে কারণে সবকয়টিই জিততে পেরেছি। এটা বড় একটা আত্মবিশ্বাস হিসেবে কাজ করবে। আশা করি, যখন আমরা বিশ্বকাপে যাবো, তখন সেখানেও জয়ের ধারা অব্যাহত থাকবে।’

পাঁচ ম্যাচ সিরিজে চতুর্থ ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে লাল-সবুজের প্রতিনিধিরা। আজ পঞ্চম ম্যাচে কিউইদের সঙ্গে পেরে উঠেনি স্বাগতিকরা। ম্যাচ হেরেছে ২৭ রানের ব্যবধানে। মাহমুদউল্লাহ জানালেন, এ ম্যাচেও জিততে চেয়েছিল দল। তবে শেষপর্যন্ত হেরে গেলেও সিরিজ জিততে পেরে খুশি টাইগাররা।

মাহমুদউল্লাহ জানালেন, ‘আজকেও আমরা জিততে চেয়েছিলাম। কিন্তু নিউজিল্যান্ড সত্যিই ভালো ব্যাটিং করেছে। আমরা রান তাড়ায় ভালো করিনি তবে সিরিজ জিততে পেরে খুশি। আমি মনে করি, বোলাররা ভালোই করেছে। তবে শেষটা ভালো হয়নি। স্পিনাররা দারুণ বোলিং করেছে। শরিফুল শুরুতে দুই উইকেট নিয়ে আমাদের মোমেন্টাম এনে দিয়েছে।’

নিউজিল্যান্ডের দেওয়া ১৬২ রানের লক্ষ্য টপকাতে নেমে ১৩৪ রানে থামে বাংলাদেশের ইনিংস। মাহমুদউল্লাহ দুষলেন শুরুর দিকের ব্যাটসম্যানদের, রান তাড়ার বিষয়টি হলো, আমরা শুরুটা ভালো করতে পারিনি। আফিফ এবং আমি জুটি গড়ার চেষ্টা করেছি কিন্তু তাদের বোলাররা সত্যিই ভালো বোলিং করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর