রবিবার, ২৯ মে ২০২২, ০২:০১ অপরাহ্ন

দলীয় মনোনয়ন নৌকা প্রতিক পেলেই নির্বাচনে অংশ নেব: মো: কামরুজ্জামান মিন্টু

মেঘনার আলো ২৪ ডেস্ক / ১৬৯ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ণ
শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার আবুল কাশেমের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু।

 

 

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু\

নোমান হোসেন আখন্দ

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতিক পেলেই শাহরাস্তি উপজেলা পরিষদের উপ- নির্বাচনে অংশ নিবেন, মনোনয়ন না পেলে, যিনি মনোনয়ন নৌকা প্রতিক পাবেন, তার পক্ষে কাজ করার অভিপায় ব্যাক্ত করেছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: কামরুজ্জামান মিন্টু। ৮ সেপ্টেম্বর দপুর দেড়টায় উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মো: আবুল কাশেমের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ কালে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা গুলো বলেন। তিনি বলেন, মনোনয়ন জমাদানের শেষদিনের ২/১ দিন পুবে দলীয় মনোনয়নরে সিদ্ধান্ত জানানো হয়। তখন হাতে ১ দিন সময় পাওয়া যায়।মনোনয়ন ফরমে অনেক জটিলতা থাকে, তাই একটু আগেই সংগ্রহ করলাম। তিনি আরো বলেন, নৌকা প্রতিক পেলেই নির্বাচন করবো, নচেৎ নয়। যিনি নৌকা প্রতিক পাবেন তার জন্য কাজ করে নৌকা প্রতিকের বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো ইনশাআল্লাহ্ ।
এ সময় উপস্তিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, উপজেলা আওয়ামীলীগ সদস্য জিয়াউল কবির দুলাল, সাবেক ছাএনেতা এফ কাদের বাবু, ও ইস্কান্দার মির্জা সুমন প্রমুখ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর