শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

আঙুলে সেই পুরনো ব্যথা, তাই শেষ ম্যাচে নেই সাকিব

মেঘনার আলো ২৪ ডেস্ক / ২২৫ বার পঠিত
আপডেট : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ণ

নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যাটে-বলে সেভাবে খুঁজে পাওয়া যায়নি সাকিব আল হাসানকে । মিরপুররের স্লো উইকেটে যখন অন্য স্পিনার নাসুম আহমেদ ছিলেন সফল, তখন সিরিজের শেষ দুই ম্যাচে উইকেটে যখন শূন্য  এ তারকা। অবশ্য নিজেও পিট ছিলেননা। বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট সূত্রের খরব আঙ্গুলের পুরোনো ফিরে এসেঝছ সাকিবের

সেই ব্যথা অবশ্য তেমন মারাত্মক নয়। তারপরও বিশ্বকাপের আগে ঝুঁকি নিতে চান না তিনি। এ কারণেই শুক্রবার কিউইদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলবেন না সাকিব। বিশ্রামে থাকবেন এই স্পিনার।

অবশ্য শুধু সাকিব নন, সিরিজ জয় নিশ্চিত হওয়ায় বেশ কয়েকজন ক্রিকেটারকেই বিশ্রামে রাখার কথা ভাবছে টিম ম্যানেজম্যান্ট। এক্ষেত্রে একাদশের বাইরে চলে যেতে পারেন পেসার মুস্তাফিজুর রহমান, অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন ও বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ।

গত দুই ম্যাচে উইকেটশূন্য থাকায় অবশ্য টি-টোয়েন্টিতে লাসিথ মালিঙ্গার সর্বোচ্চ উইকেটের রেকর্ড স্পর্শ করা হয়নি সাকিবের। মাত্র একটি উইকেট পেলেই সেই রেকর্ড ছুঁয়ে ফেলতেন তিনি। এখন হয়তো বিশ্বকাপের ময়দানেই রেকর্ড গড়বেন বাংলাদেশের এই তারকা ক্রিকেটার। তবে তার আগে আঙুলের ব্যথাটা দ্রুত সেরে গেলেই হয়!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

এক ক্লিকে বিভাগের খবর